ওরা সহজে রান দেয়নি : হরমন

অনেক লুজ বল পেয়েছিলাম। কিন্তু সবগুলোতে স্ট্রোক নিতে পারিনি। অস্ট্রেলিয়ার কাছে ৯ রানে হারের পর এমনই মনে হয়েছে হরমনপ্রীত কৌরের

Must read

শারজা, ১৪ অক্টোবর : অনেক লুজ বল পেয়েছিলাম। কিন্তু সবগুলোতে স্ট্রোক নিতে পারিনি। অস্ট্রেলিয়ার কাছে ৯ রানে হারের পর এমনই মনে হয়েছে হরমনপ্রীত কৌরের। তাঁর আর দীপ্তি শর্মার জুটিতে ৬৩ রান উঠেছিল। তখন মনে হয়েছিল ভারত জিততে পারে। কিন্তু একদিকে হরমনপ্রীত যখন ৫৪ রানে অপরাজিত থাকলেন, তখন লোয়ার অর্ডারে পরপর ফিরে গেলেন বাকিরা। উল্টোদিকে থাকলেন ভারত অধিনায়ক। তিনি আর স্ট্রাইকই পেলেন না।

আরও পড়ুন-ফের পিছোল আনোয়ারের শুনানি, ডার্বির প্রস্তুতি শুরু করল মোহনবাগান

শেষ ওভারে চার উইকেট হারিয়েছে ভারত। অস্ট্রেলিয়ার অ্যানাবেল সাদারল্যান্ড শেষ ওভারে দারুণ বোলিং করেছেন। হরমনপ্রীত বলেছেন, অস্ট্রেলিয়া এক-দু’জনের উপর নির্ভর করে না। আর ওদের দলে অনেক অলরাউন্ডার রয়েছে। এটাই পার্থক্য গড়ে দিয়েছে। হরমনের কথায়, ওদের গোটা দল পারফর্ম করেছে। ওদের অলরাউন্ডাররা সবাই কিছু না কিছু পারফর্ম করেছে। আমাদেরও কিছু পরিকল্পনা ছিল। আমরাও ম্যাচেই ছিলাম। কিন্তু ওরা সহজে রান করতে দেয়নি। ফলে পরিস্থিতি কঠিন হয়ে গিয়েছিল। ভারতীয় বোলারদের মধ্যে রাধা যাদবের প্রশংসা করেছেন হরমনপ্রীত। তিনি মনে করেন, অস্ট্রেলিয়ার থেকে অনেক কিছু শেখার আছে। তাঁর কথায়, আমি আর দীপ্তি ব্যাট করার সময় কিছু লুজ বল মিস করেছি। তবে যারা যোগ্য, তাদেরই পরের ধাপে খেলা উচিত। আমি এভাবেই ব্যাপারটাকে দেখেছি।
এদিকে, টি-২০ বিশ্বকাপের পরই ভারতের মহিলা ক্রিকেট দল তিনটি একদিনের ম্যাচ খেলবে নিউজিল্যান্ডের সঙ্গে। ২৪, ২৭ ও ৩০ অক্টোবর তিনটি ম্যাচ হবে আমেদাবাদে।

Latest article