গো-সংসর্গে সারবে ক্যানসার! আজব যুক্তি বিজেপি-মন্ত্রীর

বিজেপি নিজেরাই নিজেদেরকে হাসির খোরাক করে তুলছে। বিজেপি নেতা-মন্ত্রীদের আজব যুক্তি ও মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় উঠেছে ট্রোলের ঝড়।

Must read

প্রতিবেদন : বিজেপি নিজেরাই নিজেদেরকে হাসির খোরাক করে তুলছে। বিজেপি নেতা-মন্ত্রীদের আজব যুক্তি ও মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় উঠেছে ট্রোলের ঝড়। এবার আজব মন্তব্যে খোরাক হলেন যোগীরাজ্যের মন্ত্রী সঞ্জয় সিং গাঙ্গওয়ার। তিনি বলেন, গোয়ালঘরে ঘুমালে বা নিয়মিত গোয়াল পরিষ্কার করলে নিরাময় হয় ক্যানসারের।

আরও পড়ুন-বাংলা জুড়ে রঙিন পুজো কার্নিভাল

তাঁর কথায়, যদি কোনও ক্যানসার রোগী গোয়ালঘর পরিষ্কার করেন এবং ওখানেই ঘুমান, তাহলে মারণ রোগও নিরাময় সম্ভব। এছাড়া ঘুঁটে পোড়ালে মশা দূর হয়। অর্থাৎ গরুর সবকিছুই কোনও না কোনওভাবে উপকারী, এমনটাই মত তাঁর। এখানেই শেষ নয়, তিনি বলেন, গরুর পিঠে হাত বোলালে মাত্র ১০ দিনের মধ্যেই রক্তের চাপ কমে যায়। ওষুধের মাত্রা ২০ মিলিগ্রাম থেকে ১০ মিলিগ্রামে নেমে আসবে। বিজেপি নেতা তথা মন্ত্রীর এই মন্তব্যকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় হাসির ফোয়ারা ছুটেছে। তাঁদের বুদ্ধির বহর দেখে হাসতে হাসতে প্রাণ যাওয়ার জোগাড়। গোবলয়ে গরু নিয়ে ‘আদিখ্যেতা’ বরাবরই মাত্রাছাড়া। যোগীর রাজ্য উত্তরপ্রদেশে তা অত্যধিক। এর আগে গরুর দুধে সোনা আছে, গোমূত্রে সারবে করোনা— এমন নানা মন্তব্য করে ভাইরাল হয়ে গিয়েছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ-সহ অন্যরা। এবার তাঁর থেকেও এক কাঠি উপরে গিয়ে বালখিল্য মন্তব্য করলেন উত্তরপ্রদেশের মন্ত্রী সঞ্জয় সিং গাঙ্গওয়ার।
এদিন মন্ত্রীর এই মন্তব্যের পর তাঁর সামনেই একদল কৃষক উদ্বেগ প্রকাশ করে বলেন, খেতের গাছ মুড়িয়ে ধ্বংস করে দেয় গরু। এতেও আজব যুক্তি মন্ত্রীর। তিনি জানান, গরুর প্রতি মানুষের সম্মান কম। আমরা তো আমাদের মায়েদের খেতে দিই না, সেই জন্যই খেতের ক্ষতি করছে গরু।

Latest article