জনসংযোগে জোর দিয়েই চলবে প্রচার, কর্মিসভায় স্থির হল রূপরেখা

কোচবিহার লোকসভার সাংসদ জগদীশ বর্মা বসুনিয়া বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা আরও বেশি করে প্রচারে তুলে ধরতে হবে।

Must read

সংবাদদাতা, কোচবিহার : সিতাই বিধানসভা উপনির্বাচনকে সামনে রেখে মাতালহাট অঞ্চলে হল কর্মিসভা। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ ও তৃণমূল কংগ্রেসের সাংসদ জগদীশচন্দ্র বর্মা এদিনের সভায় বক্তব্য রাখেন। সামনেই সিতাই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। তার আগে প্রস্তুতি শুরু করেছে তৃণমূল কংগ্রেস। এদিন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ বলেন, দল যাকেই প্রার্থী করুক তাকে জেতাতে সব স্তরের দলের কর্মীদের ঝাঁপিয়ে পড়তে হবে প্রচারে। রেকর্ড ভোটে জিতবেন দলের প্রার্থী।

আরও পড়ুন-উপনির্বাচনের দিন ঘোষণা, প্রার্থী খুঁজতে হন্যে বিজেপি

কোচবিহার লোকসভার সাংসদ জগদীশ বর্মা বসুনিয়া বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা আরও বেশি করে প্রচারে তুলে ধরতে হবে। জানা গেছে, কোচবিহারের সিতাই বিধানসভা কেন্দ্র জুড়ে শুরু হয়েছে অঞ্চলভিত্তিক বিজয়া সম্মিলনী অনুষ্ঠান। ইতিমধ্যে ঘোষণা হয়েছে সিতাই কেন্দ্রে উপনির্বাচন। সেজন্য বিজয়া সম্মিলনী করার পাশাপাশি একই মঞ্চে উপনির্বাচনের প্রস্তুতির সভাও করছে তৃণমূল কংগ্রেস। সিতাই বিধানসভার মাতালহাটে তৃণমূলের কর্মিসভায় উপনির্বাচনের প্রস্তুতি বৈঠকে ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন ও মাতালহাট গ্রাম পঞ্চায়েত প্রধান মানবেন্দ্র রায়। মাতালহাটে আপনঘরে হয়েছে এই সভা। নুর আলম হোসেন বলেন, সভার শেষে মিষ্টিমুখ করা হয়েছে। এদিনের বিজয়া সম্মিলনী ও কর্মিসভা ঘিরে তৃণমূল কর্মীদের মধ্যে ছিল ব্যাপক উচ্ছ্বাস।

Latest article