রাজধানীতে সিআরপিএফ স্কুলের সামনে ভয়াবহ বিস্ফোরণ, ঘটনাস্থলে বম্ব স্কোয়াড-ফরেন্সিক

দিল্লি ফায়ার সার্ভিস এই বিষয়ে জানিয়েছে যে তারা সকাল ৭.৫০ নাগাদ বিস্ফোরণের কথা জানতে পারে এবং দুটি ফায়ার ইঞ্জিন পাঠায়।

Must read

আজ, রবিবারের সকালে রাজধানীতে (Delhi) ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির রোহিণী (Rohini) এলাকা। সেক্টর ১৪-এর প্রশান্তবিহারে সিআরপিএফ স্কুলের সামনে হঠাৎ করেই বিস্ফোরণ হয়। যদিও এভাবে বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ, বম্ব স্কোয়াড ও ফরেন্সিক টিম। পুলিশ সূত্রে খবর, আজ, রবিবার সকাল ৭টা ৪৭ মিনিট নাগাদ রোহিণী এলাকার সিআরপিএফ স্কুলের সামনে জোরাল বিস্ফোরণের শব্দ শোনা যায়। নিমেষের মধ্যেই স্কুলের সামনের জায়গাটি সাদা ধোঁয়ায় ঢেকে যায়। জোরালো শব্দে ছুটে আসেন চারপাশের লোকজন।

আরও পড়ুন-যোগীরাজ্যে ৫ বছরের শিশুকে ‘ধ.র্ষণ’ ৩ নাবালকের

বিস্ফোরণের মাত্রা এতটাই বেশি ছিল যে সিআরপিএফ স্কুলের পাঁচিলের একাংশ নিমেষের মধ্যেই ভেঙে পড়ে। স্কুলের পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির কাঁচ ভেঙে যায়। শুধু তাই নয়, এদিনের এই ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে আশেপাশের দোকানগুলি। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, কোনও সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে মনে করা হচ্ছে। মাটির নীচের পাইপলাইনে বিস্ফোরণ হয়েছে কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। ফরেন্সিকের দাবি বিস্ফোরণস্থলে সাদা গুড়ো জাতীয় কিছু পাওয়া গিয়েছে। জিনিসটি কী, সেটা পরীক্ষা করে দেখবে ফরেন্সিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন-বাস ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে শিশু সহ মৃত কমপক্ষে ১২

দিল্লি ফায়ার সার্ভিস এই বিষয়ে জানিয়েছে যে তারা সকাল ৭.৫০ নাগাদ বিস্ফোরণের কথা জানতে পারে এবং দুটি ফায়ার ইঞ্জিন পাঠায়। তারা নিশ্চিত করেছে যে কোন হতাহতের ঘটনা ঘটেনি এদিনের বিস্ফোরণে।

Latest article