মোটর স্পোর্টসেও দেখা গেল মনুকে

প্যারিস অলিম্পিকের শুটিংয়ে একজোড়া ব্রোঞ্জ জেতার পর থেকে মনু ভাকের প্রচারের আলোয় রয়েছেন। আপাতত তিনি শুটিং থেকে ছুটিতে

Must read

দুবাই, ২১ অক্টোবর : প্যারিস অলিম্পিকের শুটিংয়ে একজোড়া ব্রোঞ্জ জেতার পর থেকে মনু ভাকের প্রচারের আলোয় রয়েছেন। আপাতত তিনি শুটিং থেকে ছুটিতে। আর তারই ফাঁকে এবার তাঁকে দেখা গেল মোটর রেসারের ভূমিকায়। দেখালেন নিজের ডাইভার্স স্কিলও।
দুবাইয়ের অটোড্রোমে তাঁকে পুরোদস্তুর মোটর রেসারের ভূমিকায় দেখা গিয়েছে। তিনি সেকানে রেসিং কার ড্রাইভ করেছেন। ইনস্টাগ্রামে নিজের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন হরিয়ানার তরুণী। তিনি লিখেছেন, হাউ অ্যাবাউট সাম হার্ট পাউন্ডিং অ্যাকশন? প্যারিস অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যাক্তিগতভাবে ব্রোঞ্জ পাওয়ার পর এই ইভেন্টে মনু টিম ইভেন্টেও ব্রোঞ্জ হাসিল করেছিলেন। তখন থেকেই তিনি প্রচারের সব আলো নিজের দিকে টেনে নিয়েছেন।

আরও পড়ুন-হাইড্রোজেন বোমা কলকাতা বিমানবন্দরে! হুমকি-ফোন

সম্প্রতি মনুকে ফ্যাশন উইকেও অংশ নিতে দেখা গিয়েছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক তীর্যক মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। মনু অবশ্য এসবকে খুব বেশি গুরুত্ব দেননি। তিনি বলেছেন, জীবন আরও বড় কর। বাবা-মাকে আরও গর্বিত কর। কেউ ঘৃনা করবে, কেউ ভালবাসবে। তুমি শুধু মাথা উঁচু করে নিজের স্টাইলে এগিয়ে চল।
এরপর মনু আরও লিখেছেন, সর্টকাট কোনো রাস্তা নেই। তুমি সহজ কাজ বেছে নেবে কেন, যখন ইশ্বর তোমাকে কঠিনের মোকাবিলায় শক্তি দিয়েছে। প্যারিস অলিম্পিকের পর লম্বা ব্রেক নিয়েছিলেন তিনি। এবার আবার প্রস্তুতিতে নামতে চলেছেন। সামনে অনেক টুর্নামেন্ট রয়েছে।

Latest article