শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু তৃণমূল কর্মীর

মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। আশপাশের লোকজন এসে জড়ো হওয়ার আগেই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Must read

সংবাদদাতা, হাওড়া : পার্টি অফিসের সামনেই বিজেপি-আশ্রিত দুষ্কৃতী-হামলা। শিবপুরে ঝাঁঝরা হয়ে গেলেন তৃণমূল কংগ্রেসের এক কর্মী। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ শিবপুরের পিএম বস্তির কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম আব্দুল কাদির ওরফে প্রেম (৪০)। হাওড়ার ৩১ নম্বর ওয়ার্ডের সক্রিয় তৃণমূল কর্মী প্রেম এদিন শিবপুরে দলীয় কার্যালয়ের সামনে একটি চায়ের দোকানে বসে ছিলেন। সেইসময় বাইকে করে ৩ জন দুষ্কৃতী এসে খুব কাছ থেকে প্রেমকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। কমপক্ষে ৬ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা।

আরও পড়ুন-পুলিশ ও বিডিওকে নিয়ে বাঁধ পরিদর্শনে বিধায়ক

মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। আশপাশের লোকজন এসে জড়ো হওয়ার আগেই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয়রা গুলিবিদ্ধ প্রেমকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আততায়ীদের মুখ ঢাকা থাকায় কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা স্পষ্ট নয়। হাওড়া জেলা (সদর) তৃণমূলের সভাপতি ও বিধায়ক কল্যাণ ঘোষ বলেন, এলাকায় ভয়ের পরিবেশ সৃষ্টি করতেই পরিকল্পিতভাবে বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। আমরা পুলিশকে দ্রুত দুষ্কৃতীদের ধরে শাস্তির ব্যবস্থা করতে বলেছি। ঘটনার পুলিশি তদন্ত শুরু হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। তবে খুনের মোটিভ এখনও স্পষ্ট নয়। রাজনৈতিক কারণে খুন নাকি ব্যক্তিগত কোনও আক্রোশ থেকে এই ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Latest article