দলে সাংগঠনিক ঐক্য বজায় রাখতে কড়া বার্তা পুরুলিয়া জেলা তৃণমূলের

পুরনো, বয়স্ক কর্মীদের এদিন বিশেষ সম্মান জানানো হয়। এর আগে মঙ্গলবার কাশীপুরের বিজয়া সম্মিলনী থেকেও একই বার্তা দেন তিনি।

Must read

সংবাদদাতা, পুরুলিয়া : দলের কোনও সিদ্ধান্ত কোনও কর্মীর ভাল নাও লাগতে পারে, কোনও নেতার বিরুদ্ধে ক্ষোভ থাকতে পারে বা কোনও পদাধিকারীর কাজ পছন্দ না হতে পারে। তৃণমূল কংগ্রেস বিশাল পরিবার, তাই ভিন্নমত থাকা স্বাভাবিক। কিন্তু এমন কোনও কথা কেউ বলতে পারবেন না বা এমন কোনও কাজ করতে পারবেন না, যাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। সাংগঠনিক নিয়ম মেনে সকলকে দল করতে হবে।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর উন্নয়নে আস্থা, হলদিয়ায় বিজেপি ছেড়ে ৪০ নেতা-কর্মী তৃণমূলে

বৃহস্পতিবার বলরামপুরে দলের বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে কড়া বার্তা দিলেন জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া। বলেন, প্রকাশ্যে ব্যক্তি সমালোচনা করতে গিয়ে কেউ কেউ দলের নীতির বাইরে চলে যাচ্ছেন। এসব দল মেনে নেবে না। এই বিষয়ে সাংগঠনিক হুইপ দেওয়া হয়। অনুষ্ঠানে ছিলেন দলের জেলাস্তরের সমস্ত নেতানেত্রী এবং বলরামপুরের তৃণমূল কর্মীরা। পুরনো, বয়স্ক কর্মীদের এদিন বিশেষ সম্মান জানানো হয়। এর আগে মঙ্গলবার কাশীপুরের বিজয়া সম্মিলনী থেকেও একই বার্তা দেন তিনি। বলেন, তৃণমূলে কোনও গোষ্ঠী নেই। বিজয়া সম্মিলনীতে সকল স্থানীয় নেতা-কর্মীকে উপস্থিত থাকতেই হবে। মঞ্চে উপস্থিত বর্ষীয়ান নেতা শান্তিরাম মাহাত বলেন, ব্যক্তির সঙ্গে ব্যক্তির বনিবনা নাও থাকতে পারে কিন্তু দলের মধ্যে যেন তার প্রভাব না পড়ে। দল সবার।

Latest article