হাজার হাজার কর্মীকে নিয়ে মনোনয়ন আত্মবিশ্বাসী সুজয়, মানুষ সঙ্গে আছেন

বৃহস্পতিবার সকালে মেদিনীপুরের দেওয়ান বাবার চক কালীমন্দিরে পুজো দিয়ে সহধর্মিণীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান তিনি।

Must read

সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর : কয়েক হাজার দলীয় কর্মী-সমর্থককে সঙ্গে নিয়ে মহকুমা শাসকের দফতরে মনোনয়নপত্র জমা দিলেন মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সুজয় হাজরা। বৃহস্পতিবার সকালে মেদিনীপুরের দেওয়ান বাবার চক কালীমন্দিরে পুজো দিয়ে সহধর্মিণীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান তিনি। বিদ্যাসাগর হল থেকে প্রায় ৬ হাজার দলীয় কর্মী-সমর্থককে নিয়ে মিছিল করে বটতলা কালীমন্দির, কেরানিতলা হয়ে মহকুমা শাসকের দফতরে পৌঁছান সুজয়। রঙিন বেলুনে সুসজ্জিত মিছিলে ঢাক ও ঢোলক বাদনের মধ্য দিয়ে মিছিলটি অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন-সরকারি হাসপাতালে নিখরচায় বসল মল ও যোনিদ্বার, পুত্রের জন্ম দিলেন বধূ

মহকুমা শাসকের দফতরে যাওয়ার আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন,‍‘‘সারা বছর পড়াশোনা করলে পরীক্ষার আগে যেমন রাত জেগে পড়তে হয় না, ঠিক তেমনি ৩৬৫ দিন সাধারণ মানুষের পাশে থেকে সরকারের উন্নয়ন পৌঁছে দেওয়ায় ভোটের আগে নতুন করে প্রচারের দরকার হয় না তৃণমূলের। কেন্দ্রের সরকার ১০ বছরে কী উন্নয়ন করেছে মানুষ তা দেখেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকার বাংলার প্রতিটি মানুষের বাড়ি উন্নয়ন পৌঁছে দিয়েছে। তাই মানুষ দু’হাত ভরে আশীর্বাদ করবেন আমাদের। রাজ্যজুড়ে একজনই নেত্রী মানুষের পাশে সব সময় উন্নয়ন ও বিভিন্ন দুর্ভোগে পাশে থেকেছেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তাঁর প্রার্থীকে মানুষ উন্নয়নের স্বার্থে মেদিনীপুরে ফের জয়ী করবেন।’’ সহধর্মিণীকে সঙ্গে নিয়েই মহকুমা শাসকের দফতরে প্রবেশ করেন সুজয় হাজরা। আরজি কর ইসু কোনও প্রভাব ফেলবে না মেদিনীপুরের উপনির্বাচনে, আত্মবিশ্বাসী সুজয় জানান। তিনি বলেন, মেদিনীপুরের মানুষ ভালই জানেন, ১৩ নভেম্বর কোথায় ভোটটা দিতে হবে। এটা তাঁরা ঠিকই করে ফেলেছেন। আগামী ১৩ ও ২৩ নভেম্বর মানুষের উচ্ছ্বাস দেখেই সেটা বোঝা যাবে। এখন শুধু সময়ের অপেক্ষা।

Latest article