বিধানসভা ভোটে জেলার সব আসনে জয়ের লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন অনুব্রত

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ রায়চৌধুরি, মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়, টিএমসিপি সভাপতি বিক্রমজিৎ সাউ-সহ তৃণমূল নেতৃত্ব।

Must read

সংবাদদাতা, সিউড়ি : শুক্রবার মহম্মদবাজার থানার ভারকাটা এলাকায় তৃণমূলের বিজয়া সম্মিলনীতে বক্তব্য রাখতে গিয়ে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, এক বছর পরেই বিধানসভা নির্বাচন। গত বিধানসভা নির্বাচনে বীরভূমের ১১টি আসনের ১০টিতেই তৃণমূল জয়ী হয়। কিন্তু এখন থেকে আমাদের লক্ষ্য হবে আগামী বিধানসভা ভোটে ১১টি আসনেই জয়ী হওয়া। মহম্মদবাজারের ১২টি অঞ্চলের ৬টি রামপুরহাট বিধানসভা, বাকি ৬টি সাঁইথিয়া বিধানসভার অন্তর্গত।

আরও পড়ুন-বিদ্যুৎ ভবনে আধিকারিকদের নিয়ে জরুরি বৈঠকে অরূপ, ২৪ ঘণ্টায় মন্ত্রীর নির্দেশে পরিষেবা স্বাভাবিক হল ক্ষতিগ্রস্ত এলাকায়

এই ১২টি অঞ্চল থেকে ৫০ হাজার ভোটে দুটি বিধানসভার তৃণমূল প্রার্থীদের জয়ের ব্যবধানের লক্ষ্যমাত্রা স্থির করে দেন। অনুব্রত বলেন, কোনওভাবেই সংগঠনে ঢিলেঢালা মনোভাব বরদাস্ত করা হবে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখী প্রকল্পের সুফল এবং কার্যকারিতা মানুষকে বোঝাতে হবে। নারীশক্তি উন্নয়নে মুখ্যমন্ত্রী যে প্রকল্প বাস্তবায়িত করেছেন সেগুলির তালিকা তৈরি করে মহিলাদের হাতে তুলে দিতে হবে। তৃণমূলের একনিষ্ঠ সৈনিকদের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে তাঁদের সমস্যার কথা জানাতে হবে প্রশাসনকে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, তৃণমূলে থাকতে হলে একসঙ্গে সকলকে নিয়ে চলতে হবে। এখানে কেউ বড় নেতা নয়, সবাই কর্মী। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমাদের দায়িত্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের গঠনমূলক চিন্তাভাবনাকে মানুষের মধ্যে বিস্তার করা। বিধানসভা ভোটের আগে এভাবে শুরু হয়ে গেল তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নির্বাচনী প্রচার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ রায়চৌধুরি, মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়, টিএমসিপি সভাপতি বিক্রমজিৎ সাউ-সহ তৃণমূল নেতৃত্ব।

Latest article