দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত কমপক্ষে ৩

আশঙ্কাজনক অবস্থায় একজনকে তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Must read

দিঘা (Digha) যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে একটি গাড়ি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। যদিও আহত হয়েছেন একাধিক। স্বাভাবিকভাবেই এমন এক ঘটনায় ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন-নতুন বদলি নীতি পুলিশে চালু হচ্ছে অনলাইন পোর্টাল

জানা গিয়েছে, শনিবার রাতে একটি চার চাকা গাড়ি মেচেদা থেকে দিঘার দিকে যাচ্ছিল। অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল গাড়িটি। মেচেদা-হলদিয়া ১১৬ নম্বর জাতীয় সড়কের উপর তমলুক থানার ভান্ডারবেড়িয়ার কাছে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। তিনজন সাইকেল আরোহীকে ধাক্কা মারে গাড়িটি। তারপরেই রাস্তার ধারে একটি গাছে গিয়ে সজোরে ধাক্কা মারে। এর ফলেই উল্টে যায় গাড়িটি। রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায় গাড়িটি। স্থানীয় সূত্রে খবর, গাড়িটির গতি এতটাই বেশি ছিল যে গাছটিতে ধাক্কা মারার পর গাড়ির ইঞ্জিন খুলে যায়। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দু’জন পথচারী এবং গাড়ির এক মহিলা যাত্রী আছেন। গাড়ির ভেতরে আরও একজন আটকে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তমলুক থানার পুলিশ। গাড়িটিকে তমলুক থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন-শ্যামপুরে সিপিএম, বিজেপি থেকে তৃণমূলে যোগদান

আশঙ্কাজনক অবস্থায় একজনকে তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গাড়িতে থাকা ব্যক্তিদের পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয় ব্যক্তিদের পরিচয় পাওয়া গিয়েছে। মৃতদের মধ্যে একজনের নাম রাজেন্দ্র সামন্ত, আরেকজন প্রশান্ত রায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা আছে।

Latest article