মাদলের তালে চা-শ্রমিকরা বরণ করলেন জয়প্রকাশকে

প্রায় ২১ বছর বন্ধ ঢেকলাপাড়া চা-বাগানে। সেখানে বন্ধ কারখানার সামনেই পথসভা করেন। সেখানে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা বলেন।

Must read

সংবাদদাতা, আলিপুরদুয়ার : রবিবারে চা-বাগানের কাজকর্ম বন্ধ থাকলেও এদিন তৃণমূল প্রার্থীর প্রচারে ভিড় দেখা যায় চা-শ্রমিকদের। এমনকী বন্ধ ঢেকলাপাড়া চা-বাগানেও পথসভায় ভিড় করেন শ্রমিকেরা। সকালে প্রথমে বীরপাড়া চা-বাগানে প্রচার শুরু করেন তৃণমূল প্রার্থী জয়প্রকাশ টপ্পো। সেখান থেকে যান

আরও পড়ুন-মহিলা সাংবাদিকের যৌন হয়রানি, অভিযোগে বিদ্ধ সিপিএমের তন্ময়

প্রায় ২১ বছর বন্ধ ঢেকলাপাড়া চা-বাগানে। সেখানে বন্ধ কারখানার সামনেই পথসভা করেন। সেখানে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা বলেন। বন্ধ বাগানের মানুষ জমির পাট্টা, ঘরের টাকা ইত্যাদি অনেক কিছু পাবেন বলে প্রতিশ্রুতি দেন। বলেন, ২০১৬ থেকে এখানে বিজেপি জিতে এসেছে, কিন্তু চা-বাগান ও বাকি এলাকার জন্য কিছুই করেনি। আগের বারের বিজেপি সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জন বারলা ঢেকলাপাড়াকে দত্তক নিয়েছিলেন, কিন্তু এক টাকার কাজও করেননি। বিজেপির এই অবহেলার জবাব দেওয়ার সময় এসেছে। ঢেকলাপাড়া চা-বাগানের শ্রমিক দীপিকা ছেত্রী বলেন, মমতাদিদি আমাদের সব কিছু দিয়েছেন, এবার আমাদের বাগানটি খুলে দেওয়ার ব্যবস্থা করে দিলে খুব উপকার হয়। বান্দাপানি বাগানে প্রাথীকে মাদল বাজিয়ে আদিবাসী নৃত্যের মাধ্যমে বরণ করে নেন স্থানীয় মানুষজন। সেখানেও তিনি উন্নয়নের কথা বলে ভোট চান।

Latest article