হিঙ্গলগঞ্জ থেকে সন্দেশখালি, মিনাখাঁ, বিজেপি ভেঙে তৃণমূলে যোগদান

রবিবার তৃণমূলের বিজয়া সম্মিলনীর মঞ্চে পঞ্চাশ জনেরও বেশি বিজেপি নেতা, কর্মী, সমর্থক মিছিল করে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

Must read

সংবাদদাতা, বসিরহাট : হিঙ্গলগঞ্জ থেকে সন্দেশখাল ও মিনাখাঁ। ভেঙেই চলেছে বিজেপি। রবিবারের পর সোমবার ফের বিজেপিতে বড়সড় ভাঙ্গন। মিছিল করে তৃণমূলের বিজয়া সম্মিলনীর মঞ্চে এসে দলে যোগদান করলেন বিজেপির বুথ সভাপতি, নেতা-কর্মী-সহ ১৭০ জন।

আরও পড়ুন-ছুটি ঘোষণা করল রাজ্য

সোমবার উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ বিধানসভায় বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে হাজির ছিলেন বারাকপুরের সাংসদ পার্থ ভৌমিক, বসিরহাট তৃণমূলের সাংগঠনিক জেলা চেয়ারম্যান সরোজ বন্দ্যোপাধ্যায়, বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়, দেবেশ মন্ডল, সুরজিৎ মিত্র, বুড়াহানুল মুকাদ্দিম-সহ অন্যান্যরা। এদিনের অনুষ্ঠান রীতিমতো জনসভায় পরিণত হয়। সভায় হিঙ্গলগঞ্জ ব্লকের বিচপুর বাইলানি গ্রাম পঞ্চায়েতের বিজেপির মন্ডল সহ-সভাপতি সুরজিৎ দাস, বিশ্বজিৎ মুন্ডা সহ প্রায় দেড় শতাধিক বিজেপি নেতা-কর্মী সমর্থক তৃণমূলের যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন দেবেশ মন্ডল, তুষার কান্তি মন্ডল, ব্লক সভাপতি শহীদুল্লাহ গাজী। দলত্যাগী বিজেপি নেতা সুরজিৎ দাস বলেন, আজ বিজয়া সম্মিলনীর মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের শরিক হয়ে এই দলে যোগদান করলাম। বিজেপি থেকে সম্মান পাচ্ছিলাম না, কাজ করতে পারছিলাম না। রাজ্য সরকারের উন্নয়নের শরিক হতেই আজকে আমরা দল ত্যাগ করলাম। অন্যদিকে রবিবার উত্তর ২৪ পরগনার সন্দেশখালি ও মিনাখাঁয় ফের বিজেপিতে ধস।

আরও পড়ুন-জম্মু-কাশ্মীরে হত তিন জঙ্গি, গত সপ্তাহে দুই সেনা সহ ১২ জনের মৃত্যু

রবিবার তৃণমূলের বিজয়া সম্মিলনীর মঞ্চে পঞ্চাশ জনেরও বেশি বিজেপি নেতা, কর্মী, সমর্থক মিছিল করে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এদিন বসিরহাট মহকুমার সন্দেশখালি ও মিনাখায় ছিল তৃণমূলের বিজয়া সম্মিলনী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দমকলমন্ত্রী সুজিত বসু, বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, তাজউদ্দিন আহমেদ, বিধায়ক সুকুমার মাহাতো, সন্দেশখালি ব্লক ২ তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ মল্লিক-সহ স্থানীয় নেতৃত্ব। সেই মঞ্চেই আটপুকুরের বিজেপি নেতা রাজা পাইন-সহ ৫০ জন বিজেপি নেতা, কর্মী ও সমর্থক তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা, নেত্রীরা। তৃণমূলে যোগ দিয়ে বিজেপি কর্মীরা বলেন, রাজ্য সরকারের উন্নয়নযজ্ঞে শামিল হতেই তৃণমূলে যোগদান করলাম।

Latest article