বার্সার জার্সিতে মেসির রেকর্ড ভাঙলেন গাভি

আর এই গোলের সঙ্গে সঙ্গেই বার্সার জার্সিতে সবচেয়ে কম বয়সে গোল করার তালিকার তৃতীয় স্থানে উঠে এলেন গাভি। তিনি টপকে গেলেন লিওনেল মেসিকে!

Must read

বার্সেলোনা, ১৯ ডিসেম্বর : অবশেষে লা লিগায় জয়ে ফিরল বার্সেলোনা। শনিবার রাতে এলচের বিরুদ্ধে নিকো গঞ্জালেসের শেষ মুহূর্তের গোলে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে কাতালান জায়ান্টরা। ম্যাচের নায়ক বার্সার তরুণ মিডফিল্ডার গাভি। গোটা ম্যাচে দুর্দান্ত খেলা ছাড়াও এদিন বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের স্বাদ পেয়েছেন তিনি। আর এই গোলের সঙ্গে সঙ্গেই বার্সার জার্সিতে সবচেয়ে কম বয়সে গোল করার তালিকার তৃতীয় স্থানে উঠে এলেন গাভি। তিনি টপকে গেলেন লিওনেল মেসিকে!

আরও পড়ুন-ফের লকডাউন

বার্সেলোনার জার্সিতে প্রথম গোল করার সময় মেসির বয়স ছিল ১৭ বছর ৩৩১ দিন। শনিবার রাতে এলচের বিরুদ্ধে ১৭ বছর ১৩৫ দিন বয়সে দলের দ্বিতীয় গোল করে মেসির রেকর্ড ভেঙে দেন গাভি।

ঘরের মাঠে ১৬ মিনিটেই গোল করে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। গোল করেন তুর্কি ফেরান জুতগ্লা। তিন মিনিট পরেই গাভির অসাধারণ গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। কিন্তু দ্বিতীয়ার্ধে এক মিনিটের ব্যবধানে পরপর দু’গোল হজম করে চাপে পড়ে গিয়েছিল বার্সেলোনা। তবে ৮৫ মিনিটে নিকোর গোলে ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

Latest article