প্রার্থী তালিকাতেই জোট ঘেঁটে ঘোঁট

বামেদের প্রার্থী তালিকার সাতটিতে কংগ্রেসও প্রার্থী দিয়েছে। কংগ্রেসের পক্ষে জানানো হয়েছে, ১৫টি আসনে প্রার্থী তারা ঘোষণা করেছে।

Must read

সংবাদদাতা, শিলিগুড়ি : অনেক ঢাকঢোল পিটিয়ে শিলিগুড়ি পুর নির্বাচনে কংগ্রেস ও বামেদের জোটের কথা বলা হয়েছিল। কিন্তু কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হতেই স্পষ্ট হল ঘেঁটে ঘোঁট। বাম-কং জোটের কথা জানিয়ে কয়েকদিন আগেই বামেরা প্রার্থী তালিকা প্রকাশ করেছিল। কংগ্রেসের জন্য ১২টি আসন ছেড়ে ৩৫টি আসনে প্রার্থী দিয়েছিল তারা। কিন্তু বৃহস্পতিবার দার্জিলিং জেলা কংগ্রেসের সভাপতি ১৫টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করে জোটে জট পাকিয়ে দিয়েছেন।

আরও পড়ুন-নতুন বছরে ছাত্রছাত্রীদের মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা

বামেদের প্রার্থী তালিকার সাতটিতে কংগ্রেসও প্রার্থী দিয়েছে। কংগ্রেসের পক্ষে জানানো হয়েছে, ১৫টি আসনে প্রার্থী তারা ঘোষণা করেছে। নিজেদের জায়গা ঠিক রেখে বামেদের সঙ্গে আলোচনা চালিয়ে যাওয়া হবে। কংগ্রেসের ১৫টি আসনে প্রার্থী ঘোষণার পরেই সুর বদলে ফেললেন অশোক ভট্টাচার্য। কয়েকদিন আগে বলেছিলেন, কংগ্রেসের সঙ্গে জোট করে লড়ছেন। কিন্তু এখন বলতে শুরু করেছেন, ‘‘জোটের কথা বলিনি, বলেছি আসন-সমঝোতার কথা।’’ তবে জোটের ভবিষ্যৎ কোন পথে এগোচ্ছে তা নিয়ে অশোকের বক্তব্যে বামফ্রন্টগতভাবে আলোচনা করা হবে বলে জানা গিয়েছে। অশোক হেঁয়ালি করে বন্ধুত্বপূর্ণ লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন।

Latest article