কোভিড বিধি না মানায় নিজের ভাইকে এবার ভর্ৎসনা মুখ্যমন্ত্রীর

কয়েকদিন নবান্নে অনুপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। তা নিয়ে গুজব ছড়ায় মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী করোনা আক্রান্ত।

Must read

পুলিশ থেকে সরকারি আধিকারিক, চিকিৎসক থেকে শিল্পী- করোনা এবার কাউকেই ছাড়ে নি। সেই লিস্ট থেকে বাদ পড়েনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পরিবারও। বৃহস্পতিবার, নবান্নে (Nabanna) সাংবাদিক বৈঠক থেকে সেই কথা জানালেন তিনি এবং কোভিডবিধি না মানায় নিজের ভাইকেই ভর্ৎসনা করলেন মুখ্যমন্ত্রী। সরকারি নিয়মবিধি অবহেলা করা তাঁর যে একেবারে পছন্দ নয় সেই কথাও মমতা স্পষ্ট করে দেন এদিন।

আরও পড়ুন-রাজ্যের সীমানায় RTPCR টেস্ট মাস্ট, নিয়ম না মানলে কড়া পদক্ষেপ: মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী বলেন, “অনেককে দেখছি, বাড়ির একজনের করোনা হলে অন্যজন ঘুরে বেড়াচ্ছে। আমার ভাইয়ের বউ করোনা আক্রান্ত। তার পরেও আমার ভাই বাড়ি থেকে বেরচ্ছে। কোথায় কোথায় যাচ্ছে।” এরপরই কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রী। বলেন, “আমি এসব পছন্দ করি না। ওকে নিষেধ করে দিয়েছি। চ্যারিটি বিগিনস্ অ্যাট হোম”। তবে, শুধুমাত্র ভ্রাতৃবধূ নন, মমতা জানান, করোনা (Corona) আক্রান্ত হয়েছেন মুখ্যমন্ত্রীর গাড়ির দুই চালকও। বাড়ির একজন সদস্যের করোনা হলে বাকিরাও আইসোলেশনে থাকুন, পরামর্শ মুখ্যমন্ত্রীর।

নবান্ন থেকে সাংবাদিক বৈঠক থেকে রাজ্যের করোনা পরিস্থিতির কথা তুলে ধরে কখনও কড়া ভাষায়, আবার কখনও অভিভাবকের মতোই বুঝিয়ে বলেন তিনি। তবে, রাজ্যের কড়া অবস্থান স্পষ্ট করে দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-তিন হেভিওয়েট প্রার্থীর দিকে তাকিয়ে রয়েছেন শিলিগুড়িবাসী

কয়েকদিন নবান্নে অনুপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। তা নিয়ে গুজব ছড়ায় মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী করোনা আক্রান্ত। এদিন সেই গুজব উড়িয়ে দিয়ে মমতা বলেন, “আমার বাড়িতে ৫০০ ফোন এসেছে। জানতে চাওয়া হয়েছে আমার কোভিড হয়ছে কি না। হলে তো জানতেই পারতেন। সারা বিশ্বে সবার হয়েছে এটা তো লুকিয়ে রাখার বিষয় নয়”। তাঁর দুই গাড়িচালক করোনা আক্রান্ত বলেই তিনি নবান্নে যেতে পারেননি বলে জানান মুখ্যমন্ত্রী।

Latest article