অভিষেকের উপর হামলা: অভিযুক্তের দ্রুত গ্রেপ্তারের দাবি বিশ্রামগঞ্জের তৃণমূল নেতৃত্বের

Must read

বৃহস্পতিবার রাতে ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের শীর্ষনেতৃত্বের বৈঠকের পর শুক্রবার কর্মসূচি শুরু। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলাকারীরা কেন এখনও গ্রেপ্তার হয়নি, তার কৈফিয়ত চেয়ে অকুস্থল বিশ্রামনগর থানায় গেলেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদল। ছিলেন সুবল ভৌমিক, আশিসলাল সিংহ সহ রাজ্যের সব শীর্ষনেতা। পুলিশকে তাঁরা বলেন, কেন এখনও হামলাকারীরা গ্রেপ্তার হয়নি? অবিলম্বে ধরা না হলে আন্দোলনের তীব্রতা বাড়ানো হবে। এদিকে ত্রিপুরাজুড়ে তৃণমূলে যোগদান অব্যাহত।

আরও পড়ুন-জয়প্রকাশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ, ফোন ফাঁস

ঊনকোটি জেলা কৈলাশহর বিধানসভার ধলীয়ারকান্দী গ্রাম পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেস কর্মী রতীন্দ্র দেব, বাপ্পা ঘুন এবং কুতুব আলির উপস্থিতিতে একটি যোগদান সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আব্দুল মতিন। এই সভায় কংগ্রেস, সিপিএম, বিজেপি দল থেকে বহু পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করেন ও দলের বিভিন্ন সংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয় কীভাবে আরও দলকে শক্তিশালী করা যায়।
কুর্তি কদমতলায় সরলা গ্রাম পঞ্চায়েতেও বিজেপি ও সিপিএম থেকে অনেকে যোগ দেন।

আরও পড়ুন-লাল থেকে কমলা তালিকায় ঠাঁই, অবশেষে ব্রিটেনে প্রবেশের অনুমতি পেলেন ভারতীয়রা

এদিকে, তৃণমূল কংগ্রেস একটি বিজেপির সভার ভিডিও প্রকাশ করে বলেছে, ওদের বক্তারাই মানছেন বিজেপি দুর্বল হচ্ছে। ওদের কর্মীরাই ভিডিও তুলে তৃণমূলকে দিচ্ছে। বিজেপির পায়ের তলা থেকে মাটি সরছে।

Latest article