লাল-হলুদে নতুন সম্ভাবনা

বৃহস্পতিবার লাল-হলুদ তাঁবুতে মিলেমিশে একাকার এপার-ওপার বাংলা! একই সঙ্গে এই মিলন উস্কে দিল জল্পনাও।

Must read

প্রতিবেদন : বৃহস্পতিবার লাল-হলুদ তাঁবুতে মিলেমিশে একাকার এপার-ওপার বাংলা! একই সঙ্গে এই মিলন উস্কে দিল জল্পনাও। তাহলে কি, আগামী আইএসএলের জন্য নতুন ইনভেস্টার পেয়ে গেল ইস্টবেঙ্গল ক্লাব? এদিন বাংলাদেশের ক্লাব শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান তথা বসুন্ধরা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সায়েম সোবহান আনভিরকে সংবর্ধনা দিলেন লাল-হলুদ কর্তারা।

আরও পড়ুন-ভারতের সাহায্য চেয়ে বার্তা দিলেন ইউক্রেনের রাষ্ট্রদূত

ইস্টবেঙ্গল তাঁবুতে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমরেশ মজুমদার, ভাস্কর গঙ্গোপাধ্যায়, অলোক মুখোপাধ্যায়, অতনু ভট্টাচার্য, মেহতাব হোসেন, রবিম নবি, আলভিটো ডি’কুনহার মতো একঝাঁক প্রাক্তন ফুটবলার। এছাড়াও ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মহম্মদ ইমরুল হাসান, ভারতীয় ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি সুব্রত দত্ত, আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়, ইস্টবেঙ্গলের সচিব কল্যাণ মজুমদার, সহ-সভাপতি শান্তিরঞ্জন দাশগুপ্ত-সহ আরও অনেক বিশিষ্ট অতিথিরা।

আরও পড়ুন-তৃণমূলের সমর্থনে মতুয়াদের শোভাযাত্রা

লাল-হলুদের পক্ষ থেকে এদিন সোবহানকে সাম্মানিক আজীবন সদস্যপদ দেওয়া হয়। ক্লাবের অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার নিজের ভাষণে বলেন, ‘‘একটা সময় দুই বাংলা এক ছিল। সেই হৃদয়ের টানেই দুই বাংলার আবার একসঙ্গে পথ চলা প্রয়োজন। বসুন্ধরা ও ইস্টবেঙ্গল ক্লাব মিলিতভাবে এই সমন্বয়ের কাজ করবে।’’ আপ্লুত সোবহান বলেন, ‘‘ইস্টবেঙ্গলকে সব সময় নিজের ক্লাব ভেবেছি। তাই আমন্ত্রণ পেয়ে না বলতে পারিনি।’’

Latest article