কামারহাটিতে আহত তৃণমূল কংগ্রেস প্রার্থী ও এজেন্টরা, নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল কংগ্রেস

কামারহাটিতে তৃণমূল কংগ্রেসের ১২ জন প্রার্থী ও তাঁদের এজেন্ট আহত হয়েছে। অভিযোগ সিপিএম ও কংগ্রেসের বিরুদ্ধে।

Must read

কামারহাটিতে তৃণমূল কংগ্রেসের ১২ জন প্রার্থী ও তাঁদের এজেন্ট আহত হয়েছে। অভিযোগ সিপিএম ও কংগ্রেসের বিরুদ্ধে। নির্বাচন কমিশনে এই নিয়ে অভিযোগ জানালো তৃণমূল কংগ্রেস। সকাল থেকে অবাধ ও শান্তিপূর্ণ ভোট পর্ব চলছিল। বেলা কিছুটা বাড়তেই কামারহাটির কয়েকটি ওয়ার্ড থেকে গন্ডোগলের খবর আসতে থাকে। সিপিএম ও কংগ্রেস মিলে সুযোগ বুঝে উত্তেজনা তৈরি করতে থাকে। স্বাভাবিক ভাবেই ভোট প্রক্রিয়া সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও এজেন্টরা প্রতিবাদ করেন৷ শুরু হয় বচসা৷ তা গড়ায় হাতাহাতিতে। আহত হন কয়েকজন প্রার্থী ও এজেন্ট।

আরও পড়ুন-সকাল থেকে ভোট উৎসবে মেতেছে শহরবাসী

খবর পৌঁছয় কামারহাটির বিধায়ক মদন মিত্রের কাছে। তাঁর পরামর্শেই এরপর কমিশনের দ্বারস্থ হন তৃণমূল কংগ্রেস প্রার্থী ও তাদের এজেন্টরা৷ দলের শীর্ষ নেতৃত্বর সঙ্গেও কথা বলেন তিনি। মদন মিত্র বলেন, কামারহাটিতে এজিনিস আগে হয়নি। নিশ্চিত হার জেনেই বিরোধীরা এসব করছে। তবে এসব করে তৃণমূল কংগ্রেসকে আটকানো যায় নাকি। মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে।

আরও পড়ুন-পুরভোট শুরু হতেই বিভিন্ন এলাকায় বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ইভিএম ভাঙার অভিযোগ

বেলা ১২ টা পর্যন্ত কামারহাটিতে ভোটের হার কম থাকলেও এরপর বাড়তে শুরু করে। মদন মিত্র সহ তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা অভিযোগ করেন, ভোটাররা যাতে ভয় পেয়ে যায় তার জন্যই সকাল থেকে বিরোধীরা গন্ডগোল পাকাচ্ছে। তবে শেষ পর্যন্ত জিতবে তৃণমূল কংগ্রেসই। পুলিস যে কঠোর ভূমিকা পালন করছে তা জানিয়ে বলেন, পুলিসের এই ভূমিকা সদর্থক।

Latest article