প্রাক্তনীদের সঙ্গে বৈঠক করলেন তৃণাঙ্কুর

Must read

প্রতিবেদন : আগামী ২৮ অগাস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। তার আগে জেলায় জেলায় প্রস্তুতি তুঙ্গে। পাহাড় থেকে জঙ্গল, সাগর থেকে শহর, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য, সহ-সভাপতি সুদীপ রাহা-সহ সকলে দিনরাত এক করে দিচ্ছেন। করোনা আবহে গত বছরের মতো এবারও ভার্চুয়ালি পালিত হবে। প্রধান বক্তা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- দিল্লি বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচি থেকে বাদ পড়ল মহাশ্বেতা দেবীর ছোটগল্প ‘’দ্রৌপদী’’

পড়শি রাজ্য ত্রিপুরার ৮টি জেলাতেও শোনানো হবে নেত্রীর বক্তব্য। বক্তব্য পেশ করতে পারেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওইদিন সকাল সাড়ে ৯টায় কোভিড-বিধি মেনে রাজ্যের কলেজগুলিতে দল ও সংগঠনের পতাকা উত্তোলন হবে। এরপর বেলা ২টায় ভার্চুয়ালি বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- চিনা মাঞ্জা থেকে বিপদ আটকাতে সেতুর দু’পাশে লোহার জাল

তার আগেই এই কর্মসূচি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। এদিকে প্রথা মেনে বুধবার প্রাক্তন ও বর্তমান ছাত্রনেতারা প্রতিবছরের মতো এবছরও মিলিত হলেন। মূলত প্রাক্তন ও বর্তমানদের মধ্যে এটা পুনর্মিলন হলেও, এখানে ২৮ আগস্ট এর প্রস্তুতি নিয়ে চূড়ান্ত আলোচনা হয়। এবং প্রতি বছরই নিয়ম করে এই প্রস্তুতি সভা বসে অবিভক্ত ছাত্র পরিষদের প্রাক্তন সভাপতি তথা বর্ষীয়ান তৃণমূল বিধায়ক অশোক দেবের কলকাতার বাড়িতে।

এদিনও প্রস্তুতি সভা নিয়ে জরুরি বৈঠক সারলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য নেতৃত্ব। অশোক দেবের গুরুত্বপূর্ণ পরামর্শ নেন বর্তমান ছাত্র পরিষদ নেতৃত্ব। হাজির ছিলেন তৃণমূল ছাত্র পরিষদ গঠিত হওয়ার পর প্রথম রাজ্য সভাপতি বৈশ্বানর চট্টোপাধ্যায়, জহর দাস। ছিলেন বর্তমান সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য-সহ আরও অনেকে।

 

Latest article