বিভাজনের রাজনীতি বরদাস্ত নয়: অভিষেক বন্দ্যোপাধ্যায়

Must read

বিভাজনের রাজনীতি বরদাস্ত নয়। বাংলাকে উত্তরপ্রদেশ হতে দেব না। অশান্তি বরদাস্ত করা হবে না। বিজেপিকে আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee Attacks BJP)। শনিবার, পৈলানের অনুষ্ঠান মঞ্চ থেকে বিজেপিকে একের পর এক তিরে বিদ্ধ করেন অভিষেক। বলেন, বিভাজনের রাজনীতি করে গেরুয়া শিবির।

আরও পড়ুন: নিঃশব্দে কাজ করার খতিয়ান প্রকাশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, দেখে নিন একনজরে

অনুষ্ঠান মঞ্চ থেকে বিজেপির শীর্ষ নেতৃত্বকে নিশানা করে অভিষেক বলেন, “ভোটের আগে বলেছিল আব কি বার ২০০ পার! কী হল? সত্তরে থেমে গেল তো! বিজেপি নেতারা তো লাইন দিয়ে দাঁড়িয়ে আছে তৃণমূলে (TMC) ঢুকবে বলে। আমি তো গেট বন্ধ করে রেখেছি। গেট খুললে দলটা উড়ে যাবে।” ইডি-সিবিআইকে বিরোধীদের বিরুদ্ধে অস্ত্র করা নিয়ে কেন্দ্রীয় সরকারের (Abhishek Banerjee Attacks BJP) বিরুদ্ধে এদিন ফের তোপ দাগেন অভিষেক। বলেন, “তোমাদের কাছে ইডি আছে, টাকা আছে। আমাদের মানুষ আছে। এই কর্মী আর কোথাও পাবেন না।”

বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন অভিষেক বলেন, বিজেপির শীর্ষস্থানীয় নেতাদের জন্য বিমান। সংসদ ভবনের জায়গায় তৈরি হচ্ছে সেন্ট্রাল ভিস্তা। আর সাধারণ মানুষের জন্য মোদি সরকারের টাকা নেই। “আমার টাকা কাটতে হলে আমার মাইনে কাটুন। মানুষের টাকা কাটবেন না।“

আরও পড়ুনচালু ‘এক ডাকে অভিষেক’, সরাসরি জানান অভিযোগ-সমস্যা

নরেন্দ্র মোদিকে আক্রমণ করে অভিষেক বলেন, ভোটের আগে প্রধানমন্ত্রী ডায়মন্ড হারবার লোকসভা এলাকায় সভা করেছিলেন। স্থানীয় মানুষ পাত্তা দেননি৷ মোদি বলেছিলেন, অভিষেক হেরে যাবেন ও আমতলায় তাঁর দলীয় অফিসে তালা দিয়ে দেবেন। কিন্তু ২০১৯-এ তিন লক্ষ ২২হাজার ভোটে জেতেন অভিষেক। উন্নয়নকে হাতিয়ার করে মানুষের পাশে থাকার বার্তা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Latest article