শ্যুটিং বিশ্বকাপে ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড টিম ফাইনালে সোনা জয়ী মেহুলি ঘোষকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

বুধবার আইএসএসএফ (আন্তর্জাতিক শ্যুটিং স্পোর্টস ফেডারেশন) শ্যুটিং (shooting) বিশ্বকাপে ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড টিম ফাইনালে সোনা জিতলেন মেহুলি ঘোষ

Must read

বুধবার আইএসএসএফ (আন্তর্জাতিক শ্যুটিং স্পোর্টস ফেডারেশন) শ্যুটিং (shooting) বিশ্বকাপে ১০ মিটার এয়ার রাইফেল মিক্সড টিম ফাইনালে সোনা জিতলেন মেহুলি ঘোষ এবং শাহু তুষার মানে। এছাড়া ১০ মিটার এয়ার পিস্তল মিশ্র ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন ভারতীয় জুটি পলক এবং শিবা পারওয়ালের। ভারতীয় জুটি মেহুলি এবং তুষার হারিয়েছেন হাঙ্গেরির এজটার এবং ইস্তভান জুটিকে। ১৭-১৩ ব্যবধানে হারিয়েছেন তারা। এই টুর্নামেন্টে তৃতীয় ও চতুর্থ স্থান পেয়েছেন ইজরায়েল এবং চেক প্রজাতন্ত্র। তৃতীয় ও চতুর্থ স্থান পেয়েছে যথাক্রমে ইসরায়েল ও চেক প্রজাতন্ত্রের শুটাররা।

আরও পড়ুন-পাহাড়ের নৈসর্গিক দৃশ্য ফ্রেমবন্দি , রাস্তার দোকানে মোমো তৈরি: দার্জিলিঙে অন্য আমেজে মুখ্যমন্ত্রী

তাদের এই অভূতপূর্ব সাফল্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের সোশ্যাল মিডিয়াতে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, ‘আন্তর্জাতিক শ্যুটিং চ্যাম্পিয়নশিপে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তরুণ শুটার মেহুলি ঘোষকে আন্তরিক অভিনন্দন। আপনার পারফরম্যান্স জাতির জন্য গর্ব এনেছে এবং বিশ্বকে আরও একবার দেখিয়েছে যে বাংলার মেয়েদের সাফল্য গগনচুম্বী’।

 

Latest article