কালনায় তৃণমূলকর্মীকে খুন, অভিযুক্ত বিজেপি

বৃহস্পতিবার রাতে আটকাটিয়া গ্রামের বুড়োশিবতলায় হরিনাম হচ্ছিল। খোল বাজাচ্ছিলেন দয়াল। তাঁকে বিড়ি খেতে ডেকে নিয়ে যায় কৃষ্ণচন্দ্র ও তার চার-পাঁচ সঙ্গী।

Must read

সংবাদদাতা, কাটোয়া : নির্বাচনে পরাজয়ের পর থেকেই বিজেপি হিংসার রাজনীতি চালিয়ে যাচ্ছে। এবার কালনায় হরিনামের আসর থেকে সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মীকে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে খুন করা হল। নিহতের নাম অসীম ওরফে দয়াল হাজরা (৩৭)। কালনা ২নং ব্লকের আটকাটিয়া গ্রামের বাসিন্দা। অভিযুক্ত কৃষ্ণচন্দ্র হাতি পাশের রামনগর গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন-আসানসোল পুরসভা উপনির্বাচন ৬ অগাস্ট

বৃহস্পতিবার রাতে আটকাটিয়া গ্রামের বুড়োশিবতলায় হরিনাম হচ্ছিল। খোল বাজাচ্ছিলেন দয়াল। তাঁকে বিড়ি খেতে ডেকে নিয়ে যায় কৃষ্ণচন্দ্র ও তার চার-পাঁচ সঙ্গী। একটা নির্জন জায়গায় গলায় গামছা পেঁচিয়ে খুন করা হয় বলে অভিযোগ। গোঙানির শব্দ শুনতে পেয়ে লোকজন ছুটে গিয়ে একজনকে ধরে ফেলে গাছে বেঁধে পুলিশে খবর দেয়। কৃষ্ণচন্দ্র ও তার সাঙ্গোপাঙ্গদের বিরুদ্ধে কালনা থানায় অভিযোগ করেছে দয়ালের ছেলে আশিস। পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস জানান, ‘নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।’ তৃণমূল কংগ্রেসের কালনা ২নং ব্লক সভাপতি প্রণব রায় জানান, ‘দয়াল আমাদের সক্রিয় কর্মী। ওকে বেশ কিছুদিন ধরে তৃণমূল ছাড়ার জন্য কৃষ্ণরা হুমকি দিচ্ছিল।’ রবিবার প্রতিবাদ মিছিল করবে তৃণমূল।

Latest article