ফয়দা তুলতে গিয়ে তাড়া খেলেন লকেট

বোলপুরে শিশুমৃত্যু

Must read

প্রতিবেদন : বোলপুরে শিশুখুনের ঘটনায় রাজনীতি করতে গিয়ে গ্রামবাসীদের তাড়া খেলেন বিজেপির লকেট চট্টোপাধ্যায় (Bolpur- Locket Chatterjee)। বুধবার বোলপুরে ওই মৃত শিশুর বাড়িতে গিয়ে রাজনীতি আর নাটক করার আগেই গ্রামবাসী ও পাড়াপড়শিরা খেদিয়ে দেন লকেটকে (Bolpur- Locket Chatterjee)। তাঁরা সাফ জানিয়ে দেন, এই ঘটনায় রাজনীতি চান না। এরপরই মুখরক্ষা করতে লকেট দু’-চারজন লোক নিয়ে গিয়ে থানার সামনে নাটক করতে থাকেন মিডিয়ার সামনে। পরিস্থিতি বেগতিক দেখে আর গ্রামে ঢোকার সাহস করেননি তিনি। বুধবার বোলপুরের মানুষ পরিষ্কার বুঝিয়ে দিয়েছেন শিশুমৃত্যু নিয়ে তাঁরা বিজেপিকে রাজনীতি করতে দেবেন না। পুলিশ যা তদন্ত করার করছে। ইতিমধ্যেই এক তরুণী সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী নিজে এই ঘটনা মনিটরিং করছেন।

বুধবার পুলিশি জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্যত উঠে এসেছে। জানা গিয়েছে, স্বামী পরিত্যসক্তা রুবি বিবির সাথে পড়শি রঞ্জিত বাউড়ির অবৈধ সম্পর্ক ছিল। রঞ্জিত বাউড়ি শম্ভু ঠাকুরের সেলুনে কাজ করত। রুবি বিবি যখন রঞ্জিতকে বিয়ে করতে চায় তখনই বাধা দেন শম্ভু। চলতি বছরের ১৬ অগাস্ট রঞ্জিতের সাথে রুবিকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। তার প্রেক্ষিতে একটি সালিশি সভাও বসে। জানা গিয়েছে, রুবি প্রণয়ঘটিত কারণে আগে আত্মহত্যা, ছুরি দিয়ে নিজের দেহ কাটা এসব করেছে।

আরও পড়ুন-অধিকারীদের ঘনিষ্ঠ প্রাক্তন কাউন্সিলরের খোঁজে পুলিশ

দুই অভিযুক্তকে আটদিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত। জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চাইছে, কীভাবে বিস্কুট কিনে ফেরার পথে প্রতিশোধস্পৃহ রুবি বিবি শিবমকে ফুঁসলে সবার অলক্ষ্যেট নিজের ঘরে নিয়ে যায়। তারপর মা সফিক বিবির সাথে ঠান্ডা মাথায় খুন করে অ্যাসবেস্টসের ছাদে বস্তার মধ্যেি লুকিয়ে রাখে। আর কে কে জড়িত ছিল এই কাজে।

সরকারি আইনজীবী ফিরোজ পাল জানান, ৩৬৩, ৩৬৫ সহ অপহরণের মামলা করা হয়েছে। ১৮ তারিখ সকাল ৯টায় মৃত শিশুর বাবা নিখোঁজ ডায়েরি করেন। ২০ তারিখ দেহ উদ্ধারের পর রুবি বিবি ও তার মা সফিক বিবিকে গ্রেফতার করা হয়। তদন্তকারী অফিসার নতুন করে খুনের ধারা সহ আরও কয়েকটি ধারা মূল মামলার সাথে যুক্ত করেছেন। ৩০২, ২০১ ও ১২০বি ধারা সংযোজন হয়।

Latest article