লক্ষাধিক টাকার গয়না-সহ ব্যাগ ফেরাল পুলিশ

বোনের বিয়েতে বাপের বাড়ি কুন্তিঘাট যাবেন বলে গয়নাভর্তি ব্যাগ নিয়ে ছোট মেয়ের সঙ্গে বেরোন কালনা শ্রীরামপুর আশ্রমপাড়ার গৃহবধূ সুপর্ণা বিশ্বাস।

Must read

সংবাদদাতা, কাটোয়া : গৃহবধূর হারানো সোনার গয়নাভর্তি ব্যাগ উদ্ধার হল কালনা পুলিশের তৎপরতায়। ব্যাগ ফেরত পেয়ে সুপর্ণা বিশ্বাস নামে ওই বধূ পুলিশের প্রশংসায় পঞ্চমুখ। বোনের বিয়েতে বাপের বাড়ি কুন্তিঘাট যাবেন বলে গয়নাভর্তি ব্যাগ নিয়ে ছোট মেয়ের সঙ্গে বেরোন কালনা শ্রীরামপুর আশ্রমপাড়ার গৃহবধূ সুপর্ণা বিশ্বাস।

আরও পড়ুন-ম্যান ইউয়ের সঙ্গে বিচ্ছেদ রোনাল্ডোর

কয়েক কিমি যাওয়ার পর বাকুলিয়া মোড়ে নামেন অটো ধরবেন বলে। কিছুক্ষণ বাদে খেয়াল করেন সঙ্গের গয়নার ব্যাগ নেই। কোথায় ফেলেছেন মনে করতে পারছিলেন না। বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে কালনা থানার দ্বারস্থ হন। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে টোটোটিকে চিহ্নিত করে। টোটোচালক সুজিত নন্দী সিটে পড়ে থাকা ব্যাগটি যত্ন করে রেখে দিয়েছিলেন। পুলিশ খবর দিতেই থানায় গিয়ে জমা দিয়ে আসেন। বলেন, ‘‘ওই মহিলা টোটো থেকে নেমে যাওয়ার কিছুক্ষণ পর চোখে পড়ে সিটে ওঁর ব্যাগটি পড়ে আছে। ভেবেছিলাম কিছুক্ষণ বাদেই হয়তো ব্যাগটি ফেরত নিতে আসবেন। আসছেন না দেখে চিন্তায় পড়ে গিয়েছিলাম।’’

আরও পড়ুন-রাজ্যপালের শপথগ্রহণ অনুষ্ঠানে বিরোধী দলনেতার অনুপস্থিতির যুক্তিকে কটাক্ষ কুণাল ঘোষের

দ্রুততার সঙ্গে গহনা-ভর্তি ব্যাগ উদ্ধার করে সুপর্ণাকে ফিরিয়ে দিল পুলিশ। ব্যাগে ছিল মঙ্গলসূত্র, শাঁখা ও পলা বাঁধানো, দুল-সহ লক্ষাধিক টাকার সোনার গয়না। সুপর্ণাদেবী বলেন, ‘‘বোনের বিয়েতে পরব বলে গয়নাগুলি পালিশ করাই। একবারও পরিনি। বিয়েতে পরব বলে ব্যাগে ভরে নিয়ে যাচ্ছিলাম। পুলিশকে ধন্যবাদ।’’ চালককে পুরস্কৃত করেন তিনি।

Latest article