এয়ার ইন্ডিয়ার উড়ানে একজন মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনায় মুখ খুললেন টাটা সন্সের চেয়ারম্যান এন চন্দ্রশেখরন (N Chandrasekaran- Air India ‘pee-gate’)। রবিবার তিনি ওই ঘটনা প্রসঙ্গে বলেন, বিষয়টি নিয়ে সংস্থার আরও দ্রুত প্রতিক্রিয়া জানানো উচিত ছিল। যেভাবে পরিস্থিতির মোকাবিলা করা উচিত ছিল তা করতে আমরা ব্যর্থ হয়েছি। টাটা গ্রুপ এবং এয়ার ইন্ডিয়া সর্বদাই যাত্রী ও বিমান কর্মীদের নিরাপত্তা এবং সুরক্ষার বিষয়টিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। কিন্তু ওই ঘটনাটিকে কোনওভাবে সেরকম গুরুত্ব দিয়ে বিবেচনা করা হয়নি। টাটা সন্সের চেয়ারম্যানের (N Chandrasekaran- Air India ‘pee-gate’) এই বক্তব্যে স্পষ্ট হয়ে গেল যে, গত নভেম্বরে দিল্লিগামী বিমানে শঙ্কর মিশ্র নামে ওই যাত্রী যে কাজ করেছিল প্রথম দিকে বিষয়টিকে সেভাবে গুরুত্ব দিয়ে বিবেচনা করা হয়নি। টাটা সন্সের চেয়ারম্যান চন্দ্রশেখরন আরও জানিয়েছেন, নভেম্বরে যে ঘটনা ঘটেছে তা খুবই নিন্দনীয়। তাই ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে তা নিশ্চিত করতে তাঁরা সব ধরনের ব্যবস্থা নেবেন। মনে করা হচ্ছে, শঙ্করের ঘটনাটি সামনে আসতেই গোটা দুনিয়া জুড়ে নিন্দার ঝড় উঠেছে। যা সংস্থার সুনামে কালি ছিটিয়েছে। সে কারণেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন টাটা সন্সের চেয়ারম্যান।
আরও পড়ুন-তলিয়ে যাওয়ার মুখে জোশীমঠ