প্রতিবেদন : এয়ার ইন্ডিয়ার বিমানে এক যাত্রীর প্রস্রাবের ঘটনায় সামনে এল চাঞ্চল্যকর তথ্য। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়ার ম্যানেজমেন্ট গোটা বিষয়টি ঘটনার পরের দিনই জানতে পারেন। কিন্তু তাঁরা বিষয়টি চেপে গিয়েছিলেন। বিমানে শঙ্কর মিশ্র নামে এক যাত্রীর কুকীর্তির ঘটনাটি বিমানের এক কর্মী ই মেল করে এয়ার ইন্ডিয়ার ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন। ওই বিমান কর্মী ২৭ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় ই মেলটি পাঠিয়েছিলেন। ওই ই মেলটির প্রাপকদের মধ্যে রয়েছেন এয়ার ইন্ডিয়ার অন্যতম সিইও ক্যাম্পবেল উইলসন।
আরও পড়ুন-ফের প্যারোলে মুক্তি রাম রহিমের, বিতর্ক
পাশাপাশি ই মেল পাঠানো হয়েছিল ইনফ্লাইট সার্ভিসের প্রধান এবং দফতরের এইচআরকেও। এক ক্রু সুপারভাইজারের পাঠানো ওই মেলের প্রাপ্তিস্বীকার করে বলা হয়েছিল ওকে। ই মেল করা ছাড়াও বিমানের ওই ক্রু সুপারভাইজার এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষকে টেলিফোন করে বিষয়টি জানিয়েছিলেন। এই ঘটনাটি সামনে আসতে পরিষ্কার হয়ে গিয়েছে যে, প্রস্রাব-কাণ্ড নিয়ে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ প্রথম থেকেই বিভ্রান্ত করেছে। তারা জেনেবুঝেই বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে। শঙ্কর মিশ্রর ঘটনা জানার কিছুদিন পর এয়ার ইন্ডিয়ার সিইও এক কড়া বিবৃতি জানিয়েছিলেন, এ ধরনের ঘটনার কথা কেউ জানলে তিনি যেন সঙ্গে সঙ্গে সেটা কর্তৃপক্ষকে জানান। কিন্তু ঘটনাসূত্রে জানা যাচ্ছে, বিষয়টি ধামাচাপা দেওয়ারই চেষ্টা করে কর্তৃপক্ষ।