প্রস্তুতি আশিকের, যাচ্ছেন দলের সঙ্গে

Must read

প্রতিবেদন : গোয়ার ফাতোরদা স্টেডিয়ামে মেগা ফাইনালের আগে স্বস্তির খবর সবুজ-মেরুন শিবিরে। ওড়িশা এফসি-র (Odisha FC) বিরুদ্ধে যুবভারতীতে প্লে-অফ ম্যাচের শুরুতেই গোড়ালিতে গুরুতর চোট পেয়েছিলেন আশিক কুরুনিয়ন (Ashique Kuruniyan)। চিকিৎসক ও ফিজিওর পরামর্শ নিতে দেশের অন্যতম সেরা উইঙ্গারকে পাঠানো হয় মুম্বইয়ে কোকিলাবেন হাসপাতালে। রিহ্যাব করে শহরে ফিরে বুধবার যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডে দলের সঙ্গে অনুশীলন করেন আশিক। সতীর্থদের সঙ্গে অনুশীলনের সময় যথেষ্ট স্বচ্ছন্দ দেখিয়েছে তাঁকে।

টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, দলের সঙ্গেই বৃহস্পতিবার গোয়া যাচ্ছে আশিক (Ashique Kuruniyan)। ফাইনালের আগে তাঁকে পেয়ে যাওয়ায় মোহনবাগানের শক্তি যেমন বাড়ল, তেমনই বাড়ল কোচ জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) হাতে বিকল্পও। বুধবার বিকেলের অনুশীলনে ফুটবলারদের হাল্কা অনুশীলনই করিয়েছেন স্প্যানিশ কোচ। তবে কিছু ট্যাকটিক্যাল ট্রেনিংও করেছে দল। বেঙ্গালুরু এফসি মাঝে মাধ্যে হাই প্রেসিং ফুটবল খেলে। সেটপিস থেকে গোল করতেও সিদ্ধহস্ত সুনীল ছেত্রী, শিবশক্তিরা। বিশেষ করে দলের প্রাক্তন স্প্যানিশ মিডিও জাভি হার্নান্ডেজ ডেড বল সিচ্যুয়েশনে বিপজ্জনক। সেটা মাথায় রেখেই এদিন সেট পিস থেকে গোল আটকানোর মহড়া চলে সবুজ-মেরুন অনুশীলনে। পাশাপাশি ডেড বল থেকে মনবীর সিং, কিয়ান নাসিরি, লিস্টন কোলাসোরা গোল করার মহড়াও সারেন।

বৃহস্পতিবার সকালে শহরে অনুশীলন সেরে দুপুরে গোয়া উড়ে যাবে মোহনবাগান। শনিবার ম্যাচের আগে শুক্রবার সেখানে চূড়ান্ত প্রস্তুতি সারবেন হুগো বুমোসরা। এদিকে, গোয়ায় ফাইনাল দেখার জন্য তুমুল উৎসাহ সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে। প্রচুর সমর্থক কলকাতা থেকে গোয়া যাচ্ছেন। এটিকের সঙ্গে সংযুক্তিকরণের পর মোহনবাগান এই নিয়ে দ্বিতীয়বার আইএসএল ফাইনালে। তিন বছর আগে মুম্বই সিটির কাছে ফাইনাল হেরে স্বপ্নভঙ্গ হয়েছিল বাগানের। এবার স্বপ্নপূরণের অপেক্ষায় মেরিনার্সরা।

আরও পড়ুন: দুয়ারে রেশন চলবে, সুপ্রিম রায়ে মুখ পুড়ল বিরোধীদের

Latest article