২৩ মার্চ থেকে শুরু কাউন্সেলিং

সেইমতো নয়া নির্দেশিকায় বলা হয়েছে, প্রথম দফার কাউন্সেলিং হবে ২৩ মার্চ। ইস্টার্ন জ়োনের কাউন্সেলিংয়ে ১০০ জনকে ডাকা হয়েছে

Must read

প্রতিবেদন : আদালতের নির্দেশ মেনে এবার নিয়োগের প্রক্রিয়া শুরু করল মধ্যশিক্ষা পর্ষদ। কলকাতা হাইকোর্টের নির্দেশে। ওয়েটিং লিস্ট থেকেই যোগ্য প্রার্থীদের কাউন্সেলিংয়ের প্রক্রিয়া শুরুর নির্দেশিকা জারি হয়েছে। কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় দ্রুত শূন্যপদে নিয়োগ করতে নির্দেশ দিয়েছিলেন।

আরও পড়ুন-গ্রেফতার খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিং

সেইমতো নয়া নির্দেশিকায় বলা হয়েছে, প্রথম দফার কাউন্সেলিং হবে ২৩ মার্চ। ইস্টার্ন জ়োনের কাউন্সেলিংয়ে ১০০ জনকে ডাকা হয়েছে। প্রথম দফায় নজরে বীরভূম, বর্ধমান ও হুগলির যোগ্য প্রার্থীরা। পর্ষদ সূত্রে খবর, কাউন্সেলিং প্রক্রিয়ায় অংশ নেওয়ার জন্য প্রয়োজনীয় নথি ২০ মার্চ থেকে ডাউনলোড করা যাবে কমিশনের ওয়েবসাইট থেকে www.westbengalssc.com সাইটে। প্রার্থীদের সমস্ত প্রাসঙ্গিক শংসাপত্র, প্রয়োজনীয় যাবতীয় নথি ও ফটোকপি আনতে হবে বলেও উল্লেখ করা হয়েছে। পাশাপাশি নথি যাচাই পর্বেও কোনও অসংলগ্নতা ধরা পড়লে তৎক্ষণাৎ ওই সংশ্লিষ্ট প্রার্থীর আবেদনকে খারিজ করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

Latest article