কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সরব মহিলারা

পর পর কেন্দ্রীয় সরকারের বঞ্চনা। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়েছে সাধারণ মানুষকে এককথায় ভাতে মারছে কেন্দ্রীয় সরকার

Must read

সংবাদদাতা, রায়গঞ্জ: পর পর কেন্দ্রীয় সরকারের বঞ্চনা। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়েছে সাধারণ মানুষকে এককথায় ভাতে মারছে কেন্দ্রীয় সরকার।
এবার এই বঞ্চানার বিরুদ্ধে গর্জে উঠল মহিলা তৃণমূল কংগ্রেসের সদস্যরা। সোমবার রায়গঞ্জে উত্তর দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের মহকুমা ভিত্তিক সভায় জেলা মহিলা তৃণমূলের সভানেত্রী চৈতালি ঘোষ সাহা তীব্র ক্ষোভ উগরে দেন কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে। তিনি বলেন, আমাদের রাজ্য মহিলা তৃণমূলের নির্দেশে এদিন রায়গঞ্জ মহকুমায় এই সভা করা হয়। আগামী ইসলামপুর মহকুমা ব্লক ও অঞ্চলের সভানেত্রীদের নিয়ে সভা করা হবে।

আরও পড়ুন-সকালে ফল বিক্রি, বেলায় পঞ্চায়েতে মানুষের সেবা

পাশাপাশি রায়গঞ্জ মহকুমার বিভিন্ন ব্লক ও অঞ্চলের মহিলা সভানেত্রীরা উপস্থিত ছিলেন এই সভায়। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মহিলা নেত্রীরা কীভাবে নিজ নিজ এলাকায় কাজ করবে তার রূপরেখা ও রণকৌশল স্থির হয় এই সভায়। এই সভায় আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মহিলাদের ভূমিকার পাশপাশি সংগঠনকে মজুত করতেও হয় নানান আলোচনা। এই সভার মধ্যেই উপস্থিত মহিলা বঞ্চনার বিরুদ্ধে গর্জে ওঠেন। সভাতেই উপস্থিত মহিলারা একজোটে কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে রুখতে দাঁড়াতে অঙ্গিকারবদ্ধ হন।

Latest article