চিকিৎসা করাতে দক্ষিণ ভারত গেলেন বিধায়ক জাকির হোসেন

Must read

চিকিৎসার জন্য সদ্য নির্বাচিত তৃণমূল কংগ্রেস বিধায়ক জাকির হোসেন দক্ষিণ ভারত যাচ্ছেন। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই বিধায়ক হিসেবে শপথ নিয়েছেন জাকির হোসেন। গতকাল, বৃহস্পতিবার বিধায়ক হিসেবে দ্বিতীয়বার শপথ নেওয়ার পর নিজের জেলা মুর্শিদাবাদে আপাতত ফেরা হচ্ছে না জাকির হোসেনের। চিকিৎসার জন্য তিনি দক্ষিণ ভারত যাচ্ছেন।

আরও পড়ুন: আরএসএসের ভুয়ো প্রচার জেনেও নীরব ফেসবুক! বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে

শুক্রবার সকালেই দক্ষিণ ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জঙ্গিপুরের বিধায়ক। সেখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করাবেন জাকির হোসেন। জাকির হোসেন জানিয়েছেন, রুটিন কিছু শারীরিক পরীক্ষা এবং ডাক্তার দেখানোর জন্যই দক্ষিণ ভারতে যেতে হচ্ছে তাঁকে। তবে তিনি আশাবাদী পুজো শেষ হওয়ার আগেই মুর্শিদাবাদ জেলাতে ফেরার ব্যাপারে। তৃণমূল কর্মী-সমর্থকরাও প্রিয় নেতা তথা বিধায়ক ফেরার অপেক্ষায় রয়েছেন। জাকির হোসেন জঙ্গিপুরে ফিরলেই উৎসবে মানবেন তাঁরা। দেওয়া হবে সংবর্ধনা।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি কলকাতা আসার জন্য নিমতিতা স্টেশন থেকে ট্রেন ধরতে যাওয়ার সময় আচমকা এক বোমা বিস্ফোরণের ঘটনায় জাকির হোসেনে গুরুতর জখম হন। সে সময় তাঁর সঙ্গে ২৪ জন আহত হন। প্রাণহানি পর্যন্ত ঘটতে পারতো জাকির হোসেনের।

Latest article