বাড়িতে ঢুকে মানসিক ভারসাম্য়হীন মহিলাকে মাথায় গুলি মণিপুরে

উল্লেখ্য প্রায় তিন মাস ধরে হিংসায় উত্তপ্ত মণিপুর। তফশিলি জনজাতির মর্যাদা নিয়ে কুকি ও মেতেই জনজাতির মধ্যে সংঘর্ষ শুরু হয়েছিল

Must read

ফের হিংসা মণিপুরের (Manipur) রাজধানী ইম্ফলের সাওমবাং এলাকায়।জানা গিয়েছে বাড়িতে ঢুকে এক মহিলাকে গুলি করে খুন করা হল। খুনের পর আবার কুপিয়ে মহিলার মুখ ক্ষত-বিক্ষত করে দেওয়া হয়। শনিবার বিকেলে এই ঘটনার পর সেনা সূত্রে জানানো হয়েছে, দুষ্কৃতীরা পূর্ব ইম্ফলের সাওমবাং এলাকায় বছর পঞ্চাশের এক মহিলার বাড়িতে হামলা করে। মহিলার মুখে গুলি করা হয়। এরপর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পালানোর আগে ওই মহিলার মুখ ক্ষত-বিক্ষত করে দেওয়া হয়।

আরও পড়ুন-পড়াশুনো শিকেয়, ক্লাসে নাক ডেকে ঘুম শিক্ষকের

খবর পেয়েই এলাকা ঘিরে ফেলে মণিপুর পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ওই মহিলার বাড়ির আশেপাশের বাসিন্দাদের বয়ান রেকর্ড করা হয়েছে। ওই মহিলা মারিং নাগা সম্প্রদায়ের ছিলেন। মানসিক সমস্য়া নিয়ে ভুগছিলেন বেশ কয়েকদিন ধরেই। কেন ওই মহিলাকে হঠাৎ বাড়িতে ঢুকে এভাবে নির্মমভাবে হত্যা করা হল,সেটা যদিও এখনো স্পষ্ট নয়।

আরও পড়ুন-খাসজমির মালিক পাবেন মালিকানা

উল্লেখ্য প্রায় তিন মাস ধরে হিংসায় উত্তপ্ত মণিপুর। তফশিলি জনজাতির মর্যাদা নিয়ে কুকি ও মেতেই জনজাতির মধ্যে সংঘর্ষ শুরু হয়েছিল। হিংসায় শতাধিক মানুষের মৃত্যু হয়েছে। আহত বহু মানুষ। পরিস্থিতি সামাল দিতে সেনা, অসম রাইফেলসের বাহিনী মোতায়েন করা হয়েছে কিন্তু তবু এখনো সমস্যা মেটেনি।

Latest article