এশিয়ান গেমস: ভারতের সাফল্যে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী

Must read

এশিয়ান গেমসের দ্বিতীয় দিনেও সাফল্য ভারতের। দ্বিতীয় দিনে দ্বিতীয় সোনা জয় ভারতের। সকালে পুরুষদের দলগত ১০ মিটার এয়ার রাইফেল শুটিং ইভেন্টে সোনা জয় এবং দুপুরে মহিলা ক্রিকেট দলের সোনা জয়। এছাড়াও রোয়িংয়ে ২টি ব্রোঞ্জ পদকও পেয়েছে ভারত। ‘মেন্স ফোর’ বিভাগে যশবিন্দর, ভীম, পুনিত এবং আশিস ব্রোঞ্জ পেয়েছেন। এছাড়া ‘কোয়াড্রপল স্কালস’ বিভাগে ব্রোঞ্জ জয় ভারতের। আর এর পরই শুভেচ্ছার জোয়ারে ভাসছে টিম ইন্ডিয়া। উচ্ছ্বসিত মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় জানলেন শুভেচ্ছা (Asian Games- Mamata Banerjee)।

এদিন এক্সে মুখ্যমন্ত্রী (Asian Games- Mamata Banerjee) লেখেন,”এশিয়ান গেমসে দ্বিতীয় দিনে ভারতের জয়ের ধারা অব্যাহত। পুরুষদের দলগত ১০ মিটার এয়ার রাইফেল শুটিং ইভেন্টে সোনা জেতে ভারত। দেশকে সোনার পদক এনে দেওয়ার জন‍্য রুদ্রাক্ষ বালাসাহেব প‍্যাটিল, দিব্যাংশ সিং পানওয়ার ও ঐশ্বরী প্রতাপ সিং তোমরকে অভিনন্দন। নতুন বিশ্ব রেকর্ড স্থাপন এবং প্রথম স্বর্ণপদক জয় করার জন্য আন্তরিক অভিনন্দন৷ পুরুষদের ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে ব্রোঞ্জ জেতার জন্য আবার ঐশ্বরী প্রতাপ সিং তোমরকে অভিনন্দন।

আরও পড়ুন-তামিলনাড়ুকে বেশি জল! প্রতিবাদে এবার বেঙ্গালুরু বন্‌ধের ডাক কৃষক সংগঠনের

পুরুষদের ২৫ মিটার র‌্যাপিড ফায়ার পিস্তল ইভেন্টে দেশের হয়ে আরেকটি ব্রোঞ্জ জেতার জন্য আদর্শ সিং, অনীশ ভানওয়ালা এবং বিজয়বীর সিধুকে শুভেচ্ছা। রোয়িংয়ে আরও দুটি ব্রোঞ্জ পদক পাওয়ার জন্য ভারতীয় পুরুষদের চার এবং পুরুষদের কোয়াড্রপল স্কালস দলকে অভিনন্দন। দেশের গৌরব অর্জনের জন্য আপনাদের ভবিষ্যতে সকলকে শুভেচ্ছা রইল।

Latest article