ধোনি-বিরাট দ্বৈরথে শুরু কোটিপতি লিগ, ২৩ মার্চ ইডেনে নামছে কেকেআর

লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে আপাতত ৭ এপ্রিল পর্যন্ত সূচি ঘোষণা করা হয়েছে। নির্বাচনের দিনক্ষণ ঠিক হলে পরবর্তী সূচি জানিয়ে দেওয়া হবে।

Must read

নয়াদিল্লি, ২২ ফেব্রুয়ারি : প্রতীক্ষার অবসান। আইপিএলের আংশিক সূচি ঘোষিত হল বৃহস্পতিবার। লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে আপাতত ৭ এপ্রিল পর্যন্ত সূচি ঘোষণা করা হয়েছে। নির্বাচনের দিনক্ষণ ঠিক হলে পরবর্তী সূচি জানিয়ে দেওয়া হবে।
২২ মার্চ গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আইপিএল। অর্থাৎ কোটিপতি লিগের উদ্বোধনী ম্যাচেই ধোনি-বিরাট দ্বৈরথের সাক্ষী থাকতে চলেছেন ক্রিকেটপ্রেমীরা। ম্যাচটা হবে চিপক স্টেডিয়ামে। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ২৩ মার্চ। সেদিন ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবেন নাইটরা। আন্দ্রে রাসেলদের দ্বিতীয় ম্যাচ ২৯ মার্চ। সেদিন বেঙ্গালুরুতে কেকেআরের প্রতিপক্ষ আরসিবি।

আরও পড়ুন-আইপিএলেও নেই শামি, ইংল্যান্ডে এই মাসেই অস্ত্রোপচার

শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কেকেআরের পরের ম্যাচ ৩ এপ্রিল, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। তবে এই ম্যাচটা দিল্লি বা কলকাতার বদলে হবে বিশাখাপত্তনমে। কারণ দিল্লি ফ্র্যাঞ্চাইজি শুরুর দিকের কয়েকটা হোম ম্যাচ খেলবে ওখানে। এদিন প্রকাশিত সূচিতে এই তিনটে ম্যাচই রয়েছে কেকেআরের। এদিকে, শনি ও রবিবার দু’টি করে ম্যাচ থাকছে। ২৩ মার্চ প্রথম ম্যাচটি হবে পাঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের। দ্বিতীয় ম্যাচ কেকেআর বনাম সানরাইজার্সের। ২৪ মার্চ দুপুরের ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস ও লখনউ সুপারজায়ান্টস। রাতের ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট টাইটান্সের। আইপিএলের এই পর্বের শেষ ম্যাচ ৭ এপ্রিল। সেদিন দুপুরের ম্যাচে মুম্বই খেলবে দিল্লির বিরুদ্ধে। অন্যদিকে, রাতের ম্যাচে মুখোমুখি হবে লখনউ ও গুজরাট।

Latest article