মোদি দিতে আসেননি, দেশকে বেচে দিতে এসেছেন : ফিরহাদ

‘‘প্রধানমন্ত্রী বিভাজনের রাজনীতি করছেন। তিনি মুসলিম সম্প্রদায়কে ঘুসপেটিয়া বলে দেগে দিচ্ছেন। হিন্দুভাইরাও বিজেপির কাছে সুরক্ষিত নন।

Must read

দেবর্ষি মজুমদার, নলহাটি: ‘‘প্রধানমন্ত্রী বিভাজনের রাজনীতি করছেন। তিনি মুসলিম সম্প্রদায়কে ঘুসপেটিয়া বলে দেগে দিচ্ছেন। হিন্দুভাইরাও বিজেপির কাছে সুরক্ষিত নন। কপালে তিলক কেটে আমার যে ভাই দিনরাত জয় শ্রীরাম বলছেন, তাঁকে কি মোদি চাকরি দিয়েছেন? না। রেল, ব্যাঙ্কে প্রচুর ভ্যাকান্সি। কিন্তু মোদি দিতে আসেননি। দেশকে বেচতে এসেছেন।’’ মঙ্গলবার নলহাটির বাঁধখোলা মোড়ে প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে তৃণমূলের জনসভা থেকে বিজেপিকে এইভাবেই আক্রমণ করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। ছিলেন লাভপুর বিধায়ক অভিজিৎ সিংহ, হাঁসন বিধায়ক অশোক চট্টোপাধ্যায়, ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায় এবং পাঁচ সদস্যের কমিটির সদস্য আবু জাহের রানা প্রমুখ।

আরও পড়ুন-লক্ষ্মীর সাজে সরকারি প্রকল্প নিয়ে অভিনব ভোটপ্রচার বহুরূপী শিল্পীর

ফিরহাদ বলেন, আমার পরিচিত এক মহিলার দুই ছেলে। বড়ো খুব ব্যস্ত। মায়ের খোঁজ খবর নিয়মিত নিয়ে যাওয়ার আগে বলেন, যে ওষুধটা ফুরিয়েছে, সেটা ফেরার পথে আনবে। আর ছোট ছেলে চোখের জলে ভাসিয়ে বলে, মা ঠিক সময়ে খেয়ো। তোমার শরীর খারাপ হয়ে যাচ্ছে। তারপর মা ঘুমোলে, চাবি নিয়ে মায়ের আলমারি খুলে সব গয়না বেচে দিল। মোদিরা সেই ছোট ছেলে। দিনরাত জয়শ্রী রাম বলে। কিন্তু মাকে ভালোবাসে না। ফিরহাদ আরও বলেন, ‘এই ভোট আমরা নাগরিক থাকব কিনা, তার ভোট। আমাদের দেশ থেকে তাড়িয়ে দেবে বলছে। আমি বলছি, মোদি, অমিত শাহর যতটা অধিকার এই দেশে, ততটা আমার, আপনার অধিকার। এই দেশে জন্মেছি, এই দেশের মাটিতেই মরব। এই অধিকার আমাদের কেউ কেড়ে নিতে পারবে না।’

Latest article