নিজের বন্দুক থেকে গুলি করে আত্মঘাতী সচিনের নিরাপত্তারক্ষী

জানা গিয়েছে, নিজের বন্দুক থেকেই গুলি করে আত্মহত্যা করলেন ওই জওয়ান। তিনি মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য।

Must read

মঙ্গলবার রাতে মহারাষ্ট্রে (Maharashtra) আত্মঘাতী হলেন সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar)এক নিরাপত্তারক্ষী। জানা গিয়েছে, নিজের বন্দুক থেকেই গুলি করে আত্মহত্যা করলেন ওই জওয়ান। তিনি মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য। মৃত জওয়ানের নাম প্রকাশ কাপড়ে। ছুটি কাটাতে নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার রাতে নিজের সার্ভিস রিভলবার দিয়ে গুলি নিজের গায়েই গুলি চালান তিনি বলে খবর। জওয়ানের পরিবারে আছেন বাবা-মা, স্ত্রী, দুই নাবালক সন্তান, ভাই।

আরও পড়ুন-রাজস্থানে খনিতে লিফট ছিঁড়ে ৫৭৭ ফুট নীচে আটকে কলকাতার অফিসাররা

সংশ্লিট থানার পুলিশ ইনস্পেক্টর এই মর্মে জানিয়েছেন, মঙ্গলবার রাত ১.৩০ নাগাদ এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে তিনি এভাবে আত্মহত্যা করেছেন সেটা এখনও স্পষ্ট নয়। যদিও সম্পূর্ণ বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রাথমিক তদন্তের পর জানা যায় ব্যক্তিগত কারণেই উনি আত্মঘাতী হয়েছেন। যদিও তদন্ত চলবে। সম্পূর্ণ তথ্য হাতে আসার পরে রিপোর্ট প্রকাশ করা হবে। আপাতত প্রকাশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনাজনিত মৃত্যুর ধারায় মামলা করেছে। জওয়ানের পরিবারের সদস্য, সহকর্মী এবং অন্যান্যদের জিজ্ঞাসাবাদ চলছে। এসআরপিএফ-এর তরফে পৃথক তদন্ত করার কথা হবে বলেও জানা গিয়েছে।

Latest article