প্রভু জগন্নাথকেও ওরা ভক্ত বানিয়ে ছেড়েছে, ভাবুন কত দম্ভ! অভিষেক

বিজেপি মুখপাত্র পুরীর বিজেপি প্রার্থী সম্বিত পাত্র এতটাই নির্লজ্জ ও বেহায়া যে প্রভু জগন্নাথদেবকেও মোদির ভক্ত বানিয়ে ছেড়েছে

Must read

প্রতিবেদন : বিজেপি মুখপাত্র পুরীর বিজেপি প্রার্থী সম্বিত পাত্র এতটাই নির্লজ্জ ও বেহায়া যে প্রভু জগন্নাথদেবকেও মোদির ভক্ত বানিয়ে ছেড়েছে। এই ঘটনার কথা উল্লেখ করে মঙ্গলবার বাঁকুড়া ও পুরুলিয়ার জনসভা থেকে বিজেপিকে তীব্র কটাক্ষে বিঁধে অভিষেক বলেন, রবিবার বিজেপির ওড়িশার পুরীর প্রার্থী কী বলেছে শুনেছেন? প্রভু জগন্নাথও মোদিজির ভক্ত!

আরও পড়ুন-দিনের কবিতা

তাঁর সংযোজন, আমরা যারা জগন্নাথদেবের ভক্ত, পুজো করি, বাড়ির সিংহাসনে মা কালী, লক্ষ্মী-গণেশের পাশে দেবাদিদেব মহাদেবের ছবি থাকে। আর একপাশে জগন্নাথের ছবি থাকে। সেই তুমি জগন্নাথকে বলছ জগন্নাথ মোদিজির ভক্ত! ভাবুন আপনারা! কত দম্ভ, কত উদ্ধত, কত অহংকার এদের! বাংলার মানুষকে অপমান করা থেকে শুরু করে ঠাকুরকে মোদিজির ভক্ত বানিয়ে দিচ্ছে। এদিন তিন প্রার্থী বাঁকুড়ার অরূপ চক্রবর্তী, পুরুলিয়ার শান্তিরাম মাহাতো ও বিষ্ণুপুরের সুজাতা মণ্ডলের সমর্থনে শালতোড়া, বলরামপুর ও সোনামুখীতে জনসভা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনটি সভা থেকেই বিজেপির বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন তিনি। জগন্নাথদেবকে নিয়ে পুরীর বিজেপি প্রার্থীর এই ধরনের কুকথার পরে গোটা দেশজুড়ে সমালোচনার ঝড় বইছে।

Latest article