সিএসকে ও মুম্বইকে টপকাতে চান গম্ভীর

Must read

নয়াদিল্লি, ২৯ মে : মেন্টরের দায়িত্ব নিয়েই কেকেআরকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। জোর চর্চা, রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি হিসাবে জাতীয় দলের কোচ হওয়া গৌতম গম্ভীরের (Gautam Gambhir) জন্য শুধুই সময়ের অপেক্ষা। এই পরিস্থিতিতে বুধবার এক সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ নিয়ে মুখ খুলেছেন গম্ভীর। স্পষ্ট জানিয়েছেন, কেকেআরকে আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি করে তোলারই তাঁর লক্ষ্য।
গম্ভীর (Gautam Gambhir) বলেন, ‘‘কেকেআর তিনবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের থেকে আমরা এখনও দু’টি ট্রফি পিছিয়ে। ওরা পাঁচবার করে আইপিএল জিতেছে। তাই আইপিএলের সফলতম ফ্র্যাঞ্চাইজি হওয়ার জন্য আমাদের আরও তিনবার আইপিএল জিততে হবে।’’ তিনি আরও বলেন, ‘‘১০ বছর পর কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। তবে আমাদের লক্ষ্য, আইপিএলের সবথেকে সফল দল হয়ে ওঠা। সেই লক্ষ্যপূরণের যাত্রাটা সবে শুরু হল।’’

আরও পড়ুন- রাজধানীতে রেকর্ড গরম ৫২.৩ ডিগ্রি

এর আগে কেকেআরের অধিনায়ক হিসাবে দু’বার আইপিএল জিতেছিলেন। এবার মেন্টর হিসাবে জিতলেন। গম্ভীরের বক্তব্য, ‘‘এই প্রথমবার প্লেয়াররা আমাকে নিয়ে লোফালুফি করল। এটা আমার কাছে নতুন অভিজ্ঞতা। ফাইনালে জেতার পর আমি নিজেও আবেগে ভেসে গিয়েছিলাম।’’ গম্ভীর আরও জানিয়েছেন, টানা দু’বার কেকেআরের দায়িত্ব সামলে তিনি মানসিকভাবে ক্লান্ত। আপাতত স্ত্রী এবং দুই মেয়ের সঙ্গে কয়েকটা দিন ছুটি কাটাতে চান।

Latest article