সৌগত, সায়ন্তিকা ও কাকলির হয়ে শেষ লগ্নে দেবের প্রচারে জনস্রোত

পাশাপাশি শেষ দিনের প্রচারে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান নেতা অধ্যাপক সৌগত রায়। তাঁর কথায়, এটাই তাঁর শেষ নির্বাচন।

Must read

প্রতিবেদন : বৃহস্পতিবার শেষ অর্থাৎ সপ্তম দফার ভোটের শেষ লগ্নের প্রচারে তৃণমূলের তারকা অভিনেতা ও ঘাটালের প্রার্থী দেব মাতিয়ে দিয়ে গেলেন দমদম ও বারাসতে লোকসভা ভোটের পাশাপাশি বরানগরের উপনির্বাচনের জন্য ভোটপ্রচারের আসর। দমদনের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের সমর্থনে প্রচারে যেমন মাতালেন, তেমনই বরানগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের হয়েও ভোটপ্রচারে শামিল হন জনপ্রিয় তারকা।

আরও পড়ুন-রিমেল-প্রভাবে বৃষ্টিতে স্বস্তি কচুচাষিদের

এছাড়াও বারসতের তৃণমূল প্রার্থী ডাঃ কাকলি ঘোষ দস্তিদারের হয়ে তিনি প্রচারে যান অশোকনগর বিধানসভা এলাকায়। সর্বত্র দলীয় প্রার্থীদের হয়ে শেষ মুহূর্তে তাঁর প্রচারে ওঠে জনজোয়ার। প্রচারের শেষ দিনে বরানগর বঙ্গলক্ষ্মী মোড় থেকে আলমবাজর পর্যন্ত দুই তৃণমূল প্রার্থীকে নিয়ে প্রচার সারলেন দেব। পাশাপাশি শেষ দিনের প্রচারে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান নেতা অধ্যাপক সৌগত রায়। তাঁর কথায়, এটাই তাঁর শেষ নির্বাচন। এরপর আর তিনি ভোটে লড়তে পারবেন না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই দমদম কেন্দ্রের বিধায়ক ও দলের কর্মীদের উপর নির্ভর করে শেষবার নির্বাচনে লড়ছেন তিনি। অশোকনগর বিধানসভা এলাকার গুমায় বারাসতের তিনবারের জয়ী তৃণমূল প্রার্থী ডাঃ কাকলি ঘোষ দস্তিদারের হয়েও বৃহস্পতিবার নির্বাচনী সভা করেন দেব। সেখানেও তাঁর সভায় মানুষের ঢল নামে। সেই সভায় ছিলেন জেলা সভাধিপতি ও বিধায়ক নারায়ণ গোস্বামী।

Latest article