পথদুর্ঘটনা, খুব জোর বাঁচলেন সায়ন্তিকা

এদিকে দুর্ঘটনার পরই ট্রাক ফেলে পালিয়ে যায় চালক ও খালাসি। কাঁকসা থানার পুলিশ জাতীয় সড়ক থেকে ট্রাকটি থানায় নিয়ে গিয়েছে।

Must read

সংবাদদাতা, দুর্গাপুর : বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়ল তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। খুব জোর বেঁচে গিয়েছেন সায়ন্তিকা।

আরও পড়ুন-বড়দিনে সাজছে দিঘা

বৃহস্পতিবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটেছে কাঁকসা থানার রাজবাঁধ সংলগ্ন জাতীয় সড়কে। দ্রুতগতিতে আসা একটি ১২ চাকার ট্রাক ধাক্কা মারে সায়ন্তিকার গাড়ির পাশে। ডানদিকের দরজা তুবড়ে যায়। এরই জেরে কাঁধ, বাঁ হাত ও শরীরের অন্যান্য অংশে চোট পান সায়ন্তিকা। দুর্ঘটনার পর তিনি কলকাতা না গিয়ে ফিরে যান বাঁকুড়াতেই।

আরও পড়ুন-পাঁচামিতে বিপুল কর্মসংস্থান

এদিকে দুর্ঘটনার পরই ট্রাক ফেলে পালিয়ে যায় চালক ও খালাসি। কাঁকসা থানার পুলিশ জাতীয় সড়ক থেকে ট্রাকটি থানায় নিয়ে গিয়েছে। পুলিশের অনুমান, সম্ভবত মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল ট্রাকচালক। বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র জানালেন, বর্ধমানের রাজবাঁধ এলাকায় দুর্ঘটনা ঘটলে সায়ন্তিকার হাতে চোট লাগে। সায়ন্তিকা এখনও আতঙ্কগ্রস্ত হলেও ভয়ের কিছু নেই। তাঁর আঘাত গুরুতর নয়। সায়ন্তিকা বাঁকুড়া সার্কিট হাউসে আছেন।

Latest article