গোয়ায় আবার দলনেত্রীর হোর্ডিং ছিঁড়ল বিজেপি, তীব্র নিন্দা তৃণমূলের

ভাস্কো দ্য গামায় তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হোর্ডিং-সহ একাধিক ব্যানার ও পোস্টার ধ্বংস করে আক্রোশ মেটাচ্ছে তারা।

Must read

পানাজি : গোয়ায় বিজেপির দুষ্কৃতীদের অসভ্যতা ও তাণ্ডব অব্যাহত। ভাস্কো দ্য গামায় তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হোর্ডিং-সহ একাধিক ব্যানার ও পোস্টার ধ্বংস করে আক্রোশ মেটাচ্ছে তারা। বিধানসভা ভোটের আগে অন্য রাজনৈতিক দলকে আটকাতে এসবই এখন গেরুয়া শিবিরের হাতিয়ার। এই অগণতান্ত্রিক কাজের তীব্র নিন্দা করেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-ভোটমুখী ৫ রাজ্যে নিষেধাজ্ঞা শিথিল, ঘোষণা কমিশনের

নির্বাচনী প্রচারে অংশ নিতে দলের রাজ্যসভার সাংসদ ডাঃ শান্তনু সেন এখন গোয়ায় রয়েছেন। তিনি ভাস্কো দ্য গামার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া হোর্ডিং তছনছ করা হয়েছে। এর আগেও একাধিকবার এই ঘটনা ঘটেছে। পুলিস-প্রশাসনকে জানিয়েও কাজের কাজ কিছু হয়নি৷ বিজেপি সরকারের অঙ্গুলিহেলনে নিষ্ক্রিয় পুলিশ। অভিযুক্তরা অধরা। আবারও একই ঘটনা ঘটিয়ে তৃণমূলকে প্রচারে বাধা দেওয়ার চেষ্টা করছে গোয়ার শাসক দল।

এই ঘটনার প্রতিক্রিয়ায় সাংসদ শান্তনু সেন জানান, গোয়ায় বিজেপির ডবল ইঞ্জিন সরকার রয়েছে। তার নমুনা আমরা দেখতে পাচ্ছি প্রতিনিয়ত। গোয়ায় আইনশৃঙ্খালা বল কিছু নেই। বাংলার রাজ্যপাল যিনি সব ব্যাপারে তৃণমূলের ভুল ধরতে ব্যস্ত, তিনি এখন কী বলবেন? নাকি তিনি বিজেপির অসভ্যতা দেখতে পান না? তৃণমূলের বক্তব্য, বিজেপির যাবতীয় অপচেষ্টার জবাব ভোটেই দেবেন গোয়াবাসী।

Latest article