জঙ্গিপুর, ধূলিয়ানে টাউন সভাপতি-সহ বহিষ্কৃত ১৭

অনেক ক্ষেত্রে নেতার পরিবারের সদস্যরা তাঁর জায়গায় দাঁড়িয়ে পড়েছেন। ভোটের সাতদিন আগে সেই নেতাদের বহিষ্কার করল তৃণমূল কংগ্রেসের জঙ্গিপুর সাংগঠনিক জেলার নেতৃত্ব।

Must read

সংবাদদাতা, জঙ্গিপুর : নির্দল-কাঁটা উপড়ে ফেলতে মরিয়া তৃণমূল কংগ্রেস। দলীয় নেতাদের অনেকেই পুরভোটে দাঁড়িয়েছেন নির্দল সদস্য হিসেবে। অনেক ক্ষেত্রে নেতার পরিবারের সদস্যরা তাঁর জায়গায় দাঁড়িয়ে পড়েছেন। ভোটের সাতদিন আগে সেই নেতাদের বহিষ্কার করল তৃণমূল কংগ্রেসের জঙ্গিপুর সাংগঠনিক জেলার নেতৃত্ব।

আরও পড়ুন-চা-শ্রমিক সংগঠনের এবার একটাই ইউনিট

জেলা চেয়ারম্যান কানাই মণ্ডল ও সভাপতি খলিলুর রহমান রবিবার সাংবাদিক সম্মেলন করে জানালেন, বহিষ্কার করা হচ্ছে রঘুনাথগঞ্জ টাউন সভাপতি, দুই প্রার্থী, ধূলিয়ান পুরসভার একঝাঁক নির্দল প্রার্থীকে। ধূলিয়ান পুরসভায় প্রায় ১৪ জনকে বহিষ্কার করা হচ্ছে। আট প্রার্থী এবং ছয় প্রার্থীর স্বামীও বহিষ্কৃত। ধূলিয়ানের ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা তৌসিফ আহমেদ ছাড়াও বহিষ্কার করা হয়েছে মজহার হোসেন, সোমা সরকার, মহম্মদ খাইরুল ইসলাম, নুর চসম খানম, ফারহানা খাতুন, আমিরুল হক, মহম্মদ মইদুল হক বুলেট, প্রাক্তন কাউন্সিলর হাবিবুর রহমান, হাবিবুরের স্ত্রী আখতারাকে।

জঙ্গিপুরের দুটি ওয়ার্ডের দুই প্রার্থী শান্তা সিংহ, অঞ্জলি সরকার ও রঘুনাথগঞ্জ টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি শত্রুঘ্ন সরকারকে বহিষ্কার করা হয়েছে। ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন শান্তা, এবার নির্দল হয়ে লড়ছেন। কানাই মণ্ডল জানান, অনির্দিষ্টকালের জন্য বহিষ্কার করা হল এই প্রার্থী ও নেতাদের। দলের কেউ কোনও যোগাযোগ রাখবেন না।

Latest article