আনিস ইস্যুতে সোমবার রামলীলা ময়দান থেকে গাঁন্ধী মূর্তি পর্যন্ত মিছিল করবে তৃণমূল ছাত্রযুব

এই মিছিল থেকে ধন্যবাদ জানানো হবে দলনেত্রী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আনিস রহস্যমৃত্যু সমাধানে তিনি সিট গঠন করেছেন।

Must read

আনিস ইস্যুতে এবার পথে নামছে তৃণমূল ছাত্র – যুব। সোমবার রামলীলা ময়দান থেকে গাঁন্ধী মূর্তি পর্যন্ত। নেতৃত্বে তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি তৃনাঙ্কুর ভট্টাচার্য, সুদীপ রাহা, দেবাংশু ভট্টাচার্য সহ পুরো ছাত্র – যুব টিম৷ পা মেলাবেন অসংখ্য ছাত্র – যুবরা।

আরও পড়ুন-কামারহাটিতে আহত তৃণমূল কংগ্রেস প্রার্থী ও এজেন্টরা, নির্বাচন কমিশনের দ্বারস্থ তৃণমূল কংগ্রেস

এই মিছিল থেকে ধন্যবাদ জানানো হবে দলনেত্রী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আনিস রহস্যমৃত্যু সমাধানে তিনি সিট গঠন করেছেন। তিনজন পুলিশকর্মী সাসপেন্ড ও দুজন গ্রেপ্তার হয়েছে। অত্যন্ত দ্রুততার সঙ্গে প্রশাসনিক হস্তক্ষেপ করেছেন। বলেছেন, দোষীদের কাউকে রেয়াত করা হবে না। হাই কোর্টও প্রশাসনের এই ভূমিকাকে সমর্থন করে জানিয়ে দিয়েছেন আনিস কান্ডে তদন্ত করবে সরকারের সিটই। খারিজ করে দিয়েছেন সিবিআই তদন্তের দাবী।

আরও পড়ুন-সকাল থেকে ভোট উৎসবে মেতেছে শহরবাসী

আনিস ইস্যু নিয়ে যখন সিপিএম- বিজেপি রাস্তায় নেমে অরাজকতা সৃষ্টি করছে। রাস্তা অবরোধ করে মানুষের ভোগান্তি বাড়াচ্ছেন সেই সময় মুখ্যমন্ত্রী পালন করেছেন প্রশাসনিক দায়িত্ব। শাসক দল হিসেবে তৃণমূল কংগ্রেস দেখিয়েছে সংযম। এই আবহে এবার পথে নেমে সাধারণ মানুষকে সদর্থক বার্তা দেবে তৃণমূল কংগ্রেস। বার্তা একটাই অরাজকতা নয় চাই সুষ্ঠু মসৃণ নাগরিক জীবন।

Latest article