ইমরান খানকে ‘দ্য কপিল শর্মা শো’-তে যাওয়ার পরামর্শ প্রাক্তন স্ত্রী রেহাম খানের

Must read

সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী পদ থেকে গদিচ্যুত হয়েছেন প্রাক্তন ক্রিকেটার ইমরান খান। পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলিতে আস্থা ভোটে হেরে যান ইমরান। নয়া প্রধানমন্ত্রী হিসেবে পদে চেয়ারে বসেন তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই শাহবাজ শরিফের। এবার ইমরানকে (Imran Khan) সমালোচনা করতে ছাড়লেন না তাঁর প্রাক্তন স্ত্রী রেহাম খানও। এইবার ইমরান খানকে ‘দ্য কপিল শর্মা শো’ তে যোগ দেওয়ার পরামর্শ দিলেন তাঁর প্রাক্তন স্ত্রী।

বুধবার ইমরান খানের (Imran Khan) প্রাক্তন স্ত্রী বলেন, প্রাক্তন ক্রিকেটারের মধ্যে ‘কৌতুক প্রতিভা’ রয়েছে। ‘দ্য কপিল শর্মা শো’ তে নভজ্যোত সিং সিধুর জায়গায় তাঁকে খুব ভালো মানাবে। এর আগেও প্রাক্তন স্বামীকে নিয়ে একইরকম মন্তব্য করেছিলেন রেহাম খান। তিনি বলেছিলেন, ইমরান খানের বলিউডে যাওয়া উচিত।

সম্প্রতি নিজের সরকারের টলমল পরিস্থিতিতে ভারত স্তুতিও শোনা গিয়েছিল ইমরানের কণ্ঠে। তিনি ভারতের স্বাধীন বিদেশ নাীতির প্রশংসাও করেছিলেন। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতেও ভারত তার দেশের জনগণদের প্রাধান্য দিয়েছে বলে প্রশংসা করেছিলেন ইমরান। এদিকে তিনি ভরা জনসভায় তাঁর সরকার ফেলে দেওয়ার পিছনে বৈদেশিক ষড়যন্ত্রের অভিযোগও করেন। বেশ কিছুদিন একাধিক রাজনৈতিক নাটকীয়তা নাম জড়ায় ইমরান খানের।

ইমরানের এইরকম মন্তব্যে তাঁকে ব্যঙ্গ করে রেহাম খান বলেছিলেন, “তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছেন। আমি মনে করি ভারতে তাঁর জন্য একটি জায়গা তৈরি করা উচিত। সম্ভবত বলিউডেই। আমি বিশ্বাস করি যে অস্কার জিতে নেওয়ার মতো অভিনয় করতে পারবেন তিনি।” এএনআই সূত্রে খবর, খলনায়ক নাকি নায়ক কোন চরিত্র তাঁকে দেওয়া উচিত ? সেই প্রশ্নে তিনি বলেন, “তা তাঁর উপর নির্ভর করছে। বলিউডে নায়করা খলনায়কে পরিণত হয় এবং খলনায়ক জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু আমি মনে করি ওঁর কৌতুক প্রতিভাও রয়েছে… যদি কিছু না হয় দ্য কপিল শর্মা শো তে পাজি (নভজ্যোত সিং সিধু)-র জায়গা খালি আছে।”

Latest article