অক্সিজেনের সঙ্কট মেটাতে বরাদ্দ ৫৭ লক্ষ

অক্সিজেনের সঙ্কট মেটাতে ৫৭ লক্ষ টাকা বরাদ্দ করল রাজ্য সরকার। মালদহ সুপার স্পেশালিটি হাসপাতালে বসছে অক্সিজেন গ্যাস সরবরাহের পাইপলাইন।

Must read

সংবাদদাতা, মালদহ : অক্সিজেনের সঙ্কট মেটাতে ৫৭ লক্ষ টাকা বরাদ্দ করল রাজ্য সরকার। মালদহ সুপার স্পেশালিটি হাসপাতালে বসছে অক্সিজেন গ্যাস সরবরাহের পাইপলাইন। এই প্রকল্পটির রূপায়ণের দায়িত্বে রয়েছে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর। ইতিমধ্যেই ডব্লিউবিএনএসসিএলের প্রতিনিধি দল চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন-উত্তরবঙ্গের দুই জেলায় দুই নতুন সভানেত্রী, উত্তর দিনাজপুরে পম্পা

এই প্রকল্পের জন্য প্রতিনিধি দলটি সবুজ সঙ্কেত দিয়েছেন। এরপরই প্রকল্পটি বাস্তবায়নের জন্য তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। গ্যাস পাইপলাইন বসলে উপকৃত হবে চাঁচল ১, ২, হরিশচন্দ্রপুর ১, ২, রতুয়া ১ ও ২ নং ব্লকের বাসিন্দারা। মিটবে অক্সিজেনের অভাব। মালদহ জেলার ইংরেজবাজার শহরে একটি মেডিক্যাল কলেজ রয়েছে। পাশাপাশি চাঁচল হাসপাতালকে সুপার স্পেশালিটি হাসপাতালে উন্নীত করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই প্রকল্পের শিলান্যাস করেছিলেন। এর ফলে উপকৃত হবে সাধারণ মানুষ।’’ এ বিষয়ে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল সুপার ডাঃ কুমারেশ ঘোষ বলেন, ‘‘অক্সিজেন গ্যাস সরবরাহের পাইপলাইন বসলে বিরাট সঙ্কট থেকে রেহাই মিলবে।’’

Latest article