৯০ ফুট উঁচু ট্যাঙ্কের মাথায় যুবক

খবর পেয়ে পুলিশ ও দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বুঝিয়েসুজিয়ে তাঁকে নামানোর চেষ্টা শুরু করেন। কৌতূহলী বহু মানুষ সেখানে ভিড় জমান।

Must read

সংবাদদাতা, হাওড়া : শোলের বীরুকেও হার মানায় এই দৃশ্য। রবিবারসীয় সন্ধ্যায় তেমনই এক অভিনব ঘটনার সাক্ষী থাকলেন হাওড়ার মানুষ। সন্ধে ৬টা নাগাদ আচমকাই হাওড়া স্টেশনের পেছন দিকে রেল মিউজিয়ামের কাছে একটি ৯০ ফুট উঁচু জলের ট্যাঙ্কের মাথায় চড়ে বসলেন এক যুবক। পূর্ব রেলের ওই জল ট্যাঙ্কে উঠে চিৎকার চেঁচামেচি জুড়ে দেন ওই যুবক।

আরও পড়ুন-হিমাচলে মৃত্যু বাঙালি অভিযাত্রীর

খবর পেয়ে পুলিশ ও দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বুঝিয়েসুজিয়ে তাঁকে নামানোর চেষ্টা শুরু করেন। কৌতূহলী বহু মানুষ সেখানে ভিড় জমান। কিন্তু ওই যুবক কিছুতেই নামতে না চেয়ে ওপর থেকে ঝাঁপ মারার হুমকি দিতে থাকেন। এরপরই বিশাল ওই জল ট্যাঙ্কের চারপাশ নাইলনের জাল দিয়ে ঘিরে ফেলা হয়। তাঁকে নামিয়ে আনার জন্য সবরকমের চেষ্টা করতে থাকেন পুলিশ ও দমকল কর্মীরা। রাত ন’টা নাগাদ ল্যাডারের সাহায্য তাঁকে নামিয়ে এনে গোলাবাড়ি থানায় নিয়ে যাওয়া হয়। নাম জানা যায়নি। পুলিশি জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলছেন ওই যুবক। কড়া পুলিশি নজরদারি এড়িয়ে ওই যুবক কীভাবে জলট্যাঙ্কের ওপরে উঠে পড়লেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। কেনই বা তিনি অত উঁচুতে উঠলেন সেটাই জানার চেষ্টা করছে পুলিশ।

Latest article