প্রস্তুতি সুনীলদের, সফরে খুশি বাইচুং

ভিয়েতনাম সফর এএফসি এশিয়ান কাপের প্রস্তুতিতে ভারতীয় দলকে সাহায্য করবে বলে মনে করছেন প্রাক্তন ভারত অধিনায়ক বাইচুং ভুটিয়া।

Must read

প্রতিবেদন : ভিয়েতনাম পৌঁছে বুধবার প্রথম দিন খারাপ আবহাওয়ার কারণে অনুশীলন করতে পারেনি ভারতীয় ফুটবল দল। বৃহস্পতিবার মাঠে নেমে জোড়া ফ্রেন্ডলি ম্যাচের প্রস্তুতি সারলেন সুনীল ছেত্রীরা। শনিবার ২৪ সেপ্টেম্বর হো চি মিন সিটিতে হাং থিন চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচ খেলবে ইগর স্টিমাচের ভারত। প্রতিপক্ষ সিঙ্গাপুর। যারা এদিন আয়োজক ভিয়েতনামের কাছে ৪-০ গোলে হেরে গেল।
২৭ সেপ্টেম্বর দ্বিতীয় আন্তর্জাতিক ফ্রেন্ডলিতে ভিয়েতনামের মতো শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে খেলবে ভারত। ভিসা সমস্যা মিটিয়ে শুক্রবারের মধ্যেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সন্দেশ ঝিঙ্গান এবং চিঙ্গলেনসানা সিংয়ের।

আরও পড়ুন-ঝুলনের জন্য লর্ডসে জিততে চাই : হরমন

ভিয়েতনাম সফর এএফসি এশিয়ান কাপের প্রস্তুতিতে ভারতীয় দলকে সাহায্য করবে বলে মনে করছেন প্রাক্তন ভারত অধিনায়ক বাইচুং ভুটিয়া। তিনি এদিন বলেন, ‘‘এটা খুব ভাল সফর। ভিয়েতনাম বেশ ভাল দল। এই সফর দলের তরুণদের অভিজ্ঞতা অর্জনের সুযোগ করে দেবে। এশিয়ান কাপের আগে এই দু’টি ফ্রেন্ডলি খেলার সুযোগ ভারতীয় দলকে সাহায্য করবে।’’ ফেডারেশন স্টিমাচের চুক্তি নবীকরণের সিদ্ধান্ত নেওয়ায় তাকে জানিয়েছেন বাইচুং। বলেছেন, ‘‘এতে এশিয়ান কাপের জন্য আরও ভাল প্রস্তুতি নিতে পারবে দল।’’

Latest article