হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ডের তৎপরতার ফলে অল্প সময়ের মধ্যেই উদ্ধার পড়ুয়ার ব্যাগ

উপযুক্ত প্রমাণের ভিত্তিতে ব্যাগটি ফিরিয়ে দেওয়া হয় অর্ণবকে। অল্প সময়ের মধ্যেই ব্যাগ ফিরে পেয়ে বেজায় খুশি অর্ণব।

Must read

মঙ্গলবার, কলকাতায় আসার পথে নিজের ব্যাগ হারান কলেজ পড়ুয়া অর্ণবকুমার সেন (Arnab Kumar Sen)। হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ডের (Howrah bridge trafic guard) পুলিশকে তিনি এই নিয়ে বিস্তারিত জানান। একটি সরকারি বাসে উঠেছিলেন তিনি। কিন্তু এর বেশি তথ্য দিতে পারেননি তিনি। কিন্তু সব প্রতিবন্ধকতা পেরিয়েই দ্রুত সেই ব্যাগ খুঁজে ছাত্রকে ফিরিয়ে দিল হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ড।

আরও পড়ুন-সুন্দরবন সফরের দ্বিতীয় দিনে ইছামতিতে লঞ্চের স্টিয়ারিং দক্ষ প্রশাসকের হাতে

অর্ণব হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজির (Haldia Institute of Technology) দ্বিতীয় বর্ষের ছাত্র। ব্যাগ হারিয়ে ফেলেছেন বুঝেই তিনি যোগাযোগ করেন হাওড়া কন্ট্রোল বিভাগে। তিনি জানান, তাঁর ব্যাগে কিছু গুরুত্বপূর্ণ নথি এবং একটি দামি ট্যাব (Tab) ছিল। খবর যায় হাওড়া কন্ট্রোল বিভাগ থেকে হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ডে। দায়িত্বে ছিলেন ওসি (OC) সৌভিক চক্রবর্তী (Souvik Chakrabarti)। সমস্ত সরকারি বাসের উপর কড়া নজর রাখতে তিনি কর্তব্যরত সব ট্রাফিক পুলিশকে নির্দেশ দেন। ওসি এবং কর্তব্যরত হোমগার্ড প্রসেনজিৎ মণ্ডলকে নিয়ে ব্রেবোন রোড (Brabourne road ) ব্রিজের উপর AC-39 রুটের একটি বাসটিকে আটকায়। বাস থেকে উদ্ধার হয় হারিয়ে যাওয়া ব্যাগ।

আরও পড়ুন-বড়দিন উপলক্ষে ২৬ ডিসেম্বর সরকারি কর্মচারীদের ছুটি ঘোষণা রাজ্যের

উপযুক্ত প্রমাণের ভিত্তিতে ব্যাগটি ফিরিয়ে দেওয়া হয় অর্ণবকে। অল্প সময়ের মধ্যেই ব্যাগ ফিরে পেয়ে বেজায় খুশি অর্ণব। আপ্লুত পড়ুয়া ধন্যবাদ জানিয়েছেন ওসি সৌভিক চক্রবর্তীকে।

Latest article