নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, সিকিমে মৃত ১৬ জওয়ান

Must read

উত্তর সিকিমে (North Sikkim- Road Accident) মর্মান্তিক পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল সেনাবাহিনীর গাড়ি। মৃত ১৬ জন ভারতীয় জওয়ান। আহত আরও ৪। আহতদের উদ্ধার করে হেলিকপ্টারে উত্তরবঙ্গের আর্মি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। ভারতীয় সেনার তরফে পেশ করা এক বিবৃতিতে বলা হয়েছে, উত্তর সিকিমে ভারত-চিন সীমান্তের কাছে জেমায় এক সেনা ট্রাক বাঁক নেওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

সূত্রের খবর, গ্যাংটক থেকে প্রায় ১৩০ কিলোমিটার, লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে অবস্থিত জেমা এলাকায় শুক্রবার সকাল ৮টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। চুংথাং সাব-ডিভিশনাল পুলিশ অফিসার অরুণ থাটাল বলেন, সেনাবাহিনীর গাড়িটি ২০ জনকে নিয়ে সীমান্ত চৌকির দিকে যাচ্ছিল। গাড়িটি জেমা ৩ এলাকায় একটি বাঁক নেওয়ার সময় কয়োকশো ফুট গভীর খাদে পড়ে যায়।

আরও পড়ুন: ভারতের প্রথম মুসলিম মহিলা ফাইটার পাইলট সানিয়া মির্জা!

দুর্ঘটনায় (North Sikkim- Road Accident) গভীর শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। টুইটারে তিনি বলেন, “দেশের প্রতি সেবা ও অঙ্গীকারের জন্য এই জওয়ানদের কাছে আমরা গভীরভাবে কৃতজ্ঞ। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

Latest article