রাম-বাম চক্রান্ত করে হাত মিলিয়েছে বাংলায়

বন্দে ভারত ট্রেনে পাথর ছোঁড়ার ঘটনায় প্রচার করছিল বাংলা থেকে পাথর ছোঁড়া হয়, কিন্তু পরে দেখা যায় সেটা বিহার থেকে হয়েছে।

Must read

সংবাদদাতা, হুগলি : রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনা, কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদে জেলা আইএনটিটিইউসির উদ্যোগে বলাগড়ে বিশাল জনসভা হল মঙ্গলবার। ছিলেন রাজ্য আইএনটিটিইউসি সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, শ্রীরামপুরের তৃণমূল সভাপতি অরিন্দম গুঁই, তিন বিধায়ক অসীমা পাত্র, অসিত মজুমদার ও তপন দাশগুপ্ত, জেলা আইএনটিটিইউসি সভাপতি মনোজ চক্রবর্তী, জেলা যুব তৃণমূল সভাপতি রুনা খাতুন, মহিলা সভাপতি শিল্পী চট্টোপাধ্যায়-সহ অন্যরা।

আরও পড়ুন-জোশীমঠে ভাঙার প্রস্তুতি শুরুর মুখেই বাধা, প্রবল বিক্ষোভ, ক্ষতিপূরণের দাবি

কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে গর্জে উঠে দলীয় নেতৃত্ব বলেন, বিজেপি রাজ্যে বিভেদের রাজনীতি করছে। সিপিএম জমানায় রাজ্যের কলকারখানা শুধু বন্ধই হয়েছে। তৃণমূল সরকার এসে এক এক করে কলকারখানাগুলো খুলছে। রাজ্যে আসলে বিজেপি-সিপিএম এক হয়ে চক্রান্ত করছে। সিপিএম মুখপত্র খুললেই দেখা যায় নরেন্দ্র মোদির ছবি দিয়ে বিজ্ঞাপন। তৃণমূলের মুখপত্র জাগোবাংলায় দেখা যায় না। এ থেকেই প্রমাণ হয় রাজ্যে রাম-বাম হাত মিলিয়েছে। রাজ্য বিজেপি বাঙালির বদনামের চেষ্টা করছে। বন্দে ভারত ট্রেনে পাথর ছোঁড়ার ঘটনায় প্রচার করছিল বাংলা থেকে পাথর ছোঁড়া হয়, কিন্তু পরে দেখা যায় সেটা বিহার থেকে হয়েছে।

Latest article