স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাল প্রাক্তন ছাত্র, গুরুতর জখম প্রিন্সিপাল

Must read

প্রতিবেদন : ফের বন্দুকবাজের হামলা আমেরিকার স্কুলে। শুক্রবার দুপুরের পর স্কুলেরই এক প্রাক্তন ছাত্র হঠাৎই স্কুলের মধ্যে ঢুকে পড়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এই ঘটনায় কোনও পড়ুয়া আহত না হলেও স্কুলের প্রিন্সিপাল গুরুতর জখম হয়েছেন। হিউস্টনের প্রেপ সাউথ-ওয়েস্ট সেকেন্ডারি স্কুলে এই ঘটনা ঘটেছে। ঘটনার জেরে পড়ুয়া অভিভাবকদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়েছে। এদিনের ঘটনার পর আমেরিকার বন্দুক নীতি নিয়ে নতুন করে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন-চাঁচল রাজবাড়ির পুজোর বিসর্জনে লন্ঠন দেখান মুসলিমরা

মার্কিন পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরের পর হিউস্টনের প্রেপ সাউথ-ওয়েস্ট সেকেন্ডারি স্কুলে হঠাৎই এক বন্দুকবাজ ঢুকে পড়ে। প্রিন্সিপালের ঘরের সামনে দাঁড়িয়েই সে গুলি চালাতে থাকে। পড়ুয়াদের বাঁচাতে ঘর ছেড়ে বেরিয়ে আসেন প্রিন্সিপাল। সে সময় তাঁর পিঠে গুলি লাগে। গুরুতর জখম প্রিন্সিপাল বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন-স্টুডেন্ট ক্রেডিট কার্ড

খবর পেয়ে ওই ব্যক্তিকে ধরতে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। কিছুক্ষণের মধ্যেই ওই বন্দুকবাজকে গ্রেফতার করে হিউস্টন পুলিশ। যদিও পুলিশ ওই ছাত্র সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি। শুধু জানিয়েছে ধৃত ওই বন্দুকবাজ সাউথ-ওয়েস্ট সেকেন্ডারী স্কুলের প্রাক্তন ছাত্র। ওই ছাত্র কি কারণে গুলি চালাল এবং প্রিন্সিপালকে হত্যার চেষ্টা করল তা জানতে ধৃতকে জেরা করা হচ্ছে।

Latest article